টাইমলাইনফুটবলখেলা

নাইজেরিয়ানের পরিবর্ত হিসাবে ব্রাজিলিয়ান, মার্সেলো রিবেইরো-কে দলে নিলো এসসি ইস্টবেঙ্গল

বাংলা হান্ট নিউজ ডেস্ক: এসসি ইস্টবেঙ্গল ভক্তদের জন্য এলো সুখবর। ড্যানিয়েল চিমা চুকুর পরিবর্ত হিসাবে তরুণ ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্সেলো রিবেইরো ডস সান্তোস-কে দলে নিলো লাল হলুদ ম্যানেজমেন্ট। গিল ভিসেন্টে এফসি থেকে লোনে মরশুমের শেষ পর্যন্ত ছাড়পত্র সাপেক্ষে সুরক্ষিত করেছে, ক্লাব সোমবার ঘোষণা করেছে। মার্সেলো পর্তুগিজ লিগ থেকে লাল হলুদ ব্রিগেডে যোগ দেন। পর্তুগালে তিনি গিল ভিসেন্টে এফসি-এর হয়ে মাত্র ৩ টি ম্যাচে মাঠে নেমেছিলেন।

গত বছরের আগস্টে পর্তুগিজ ক্লাব গিল ভিসেন্টে এফসির হয়ে অভিষেক হয় মার্সেলোর। পর্তুগিজ দল গিল ভিসেন্টে এফসি-তে যোগ দেওয়ার আগে, ২৪ বছর বয়সী ফুটবলার স্প্যানিশ ক্লাব বার্গোস সিএফ এবং সানসে-এর হয়ে খেলেছিলেন। সেই দুটি ক্লাবের হয়ে ৩৯ টি ম্যাচ খেলে তিনি ১৩ টি গোল করেছেন।

ক্লাবের জন্য সই করার পরে মার্সেলো বলেছিলেন “আমি এসসি ইস্টবেঙ্গল ক্লাবে যোগ দিতে পেরে আনন্দিত। এটি ভারতের বৃহত্তম ক্লাবগুলির মধ্যে একটি এবং আমি সত্যিই দলে যোগ দিতে এবং লিগে তাদের উন্নতিতে সাহায্য করার জন্য উন্মুখ।” এসসি ইস্টবেঙ্গল আইএসএলে তাদের শেষ ম্যাচে মুম্বাই সিটি এফসির সাথে ০-০ ফলে ড্র করেছিল।

কলকাতার ক্লাবটি চলতি আইএসএলে এখনও একটিও ম্যাচ জিততে পারেনি। নতুন বছরের শুরুতে ইন্ডিয়ান সুপার লিগের বাকি মরশুমের জন্য তাদের প্রধান কোচ হিসেবে তাদেরকেই আই লিগে কোচিং করানো স্প্যানিয়ার্ড মারিও রিভেরা-র নাম ঘোষণা করেছে। ইস্টবেঙ্গল এখনও অবধি ১০ টি ম্যাচ খেলে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের নীচে রয়েছে এবং মঙ্গলবার জামশেদপুর এফসির পরবর্তী মুখোমুখি হবে। সেই ম্যাচে অবশ্য মার্সেলোর খেলার সম্ভবনা। চলতি মাসের শেষের দিকে লাল হলুদ জার্সিতে দেখা যাবে।

Related Articles

Back to top button