টাইমলাইনবিনোদন

ধামাকাদার ‘কামব‍্যাক’ কিং খানের, আবারো পর্দায় একসঙ্গে শাহরুখ-সলমন!

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ দু বছর পর ফের বড়পর্দায় কামব‍্যাক করতে চলেছেন শাহরুখ খান (shahrukh khan)। আর এবারে বেশ ধামাকাদার কামব‍্যাকই বাদশা করতে চলেছেন বলেও জানা যাচ্ছে। ‘জিরো’ ছবির পর ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শাহরুখ ও সলমন খান (salman khan)। এমনটাই শোনা যাচ্ছে সংবাদ মাধ‍্যম সূত্রে।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের ব‍্যানারে প্রথম ছবিটি করতে চলেছেন শাহরুখ। ছবির পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ওয়ার’ খ‍্যাত সিদ্ধার্থ আনন্দ। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।


তবে এই ছবির নাম কি হবে তা এখনও পর্যন্ত ঠিক হয়নি। সূত্রের খবর, শাহরুখের তরফে ছবির নাম প্রস্তাব করা হয়েছে ‘পাঠান’। তবে এই নামই ছবিতে ব‍্যবহার হবে কিনা তা যশরাজের রিসার্চ টিম জানাবে। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, এই ছবিতেই একটি বিশেষ চরিত্রে দেখা যেতে পারে সলমনকে।

এর আগে শাহরুখ অভিনীত কুছ কুছ হোতা হ‍্যায়, ওম শান্তি ওম ছবিতে ক‍্যামিও চরিত্রে অভিনয় করেছেন শেষবার জিরো তে দেখা গিয়েছিল তাঁকে। অপরদিকে সলমনের টিউবলাইট, হর দিল জো পেয়ার করেগা ছবিতে ক‍্যামিও চরিত্রে দেখা গিয়েছিল কিং খানকে।


প্রসঙ্গত, জানা যাচ্ছে ‘পাঠান’ ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে। খলনায়কের চরিত্রেও রয়েছে চমক। এই ভূমিকায় দেখা যেতে পারে জন আব্রাহামকে। তবে এখনো এই বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানায়নি ছবির নির্মাতারা।

এছাড়াও শোনা যাচ্ছে, দক্ষিণী পরিচালক আটলির একটি কমার্শিয়াল ছবিতে অভিনয় করতে চলেছেন শাহরুখ। তবে সবথেকে আকর্ষণীয় ব‍্যাপার হল, এই ছবিতে দ্বৈত অবতারে দেখা যেতে চলেছে কিং খানকে। বাবা ছেলের দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। জানা গিয়েছে, এটি একটি অ্যাকশন নির্ভর ছবি হতে চলেছে।

সূত্রের খবর, একটি চরিত্রে প্রখ‍্যাত এজেন্সির তদন্তকারী অফিসার রূপে দেখা যাবে অভিনেতাকে। অপর চরিত্রে এক কুখ‍্যাত অপরাধীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। জানা গিয়েছে, এই মুহূর্তে করন জোহরের লেখকদের টিমের সঙ্গে চিত্রনাট‍্যের উপর কাজ করছেন পরিচালক। শাহরুখের সঙ্গে এই ছবিতে সহ প্রযোজনা করবেন তিনি।

Back to top button