ক্যানসার কাড়ছে আয়ু, খড়দহের শিবানী দেবীর শেষ ইচ্ছায় সাড়া দিলেন ‘ভক্তের ভগবান’ শাহরুখ

   

বাংলাহান্ট ডেস্ক: তাঁর উপাধি ‘বাদশা’। বলিউডে রাজত্ব করেন তিনি। রোম্যান্সের শ্রেষ্ঠ নায়ক তো এমনি উপাধি পাওয়ার যোগ্য। তবে শুধু অভিনয়ের জন্য নয়, মন থেকেও তিনি বাদশা। আর সেটা ফের প্রমাণ করে দিলেন শাহরুখ খান (Shahrukh Khan)। খড়দহের বাসিন্দা ক্যানসার আক্রান্ত শিবানী চক্রবর্তীর (Shibani Chakraborty) শেষ ইচ্ছা পূরণ করলেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলে শিবানী চক্রবর্তীর নাম আপনি শুনে থাকবেন। খড়দহের বাসিন্দা শিবানী চক্রবর্তীর বয়স ষাটের উপরে। তিনি ক্যানসার আক্রান্ত। মারণ রোগ ক্রমেই জাঁকিয়ে বসছে শরীরে। হাতে সময় কম। তাই আদ্যন্ত শাহরুখ ভক্ত শিবানী দেবীর একটাই ইচ্ছা, স্বপ্নের তারকাকে একবার চোখের দেখা দেখতে পাওয়া। নিজের হাতে তাঁকে রেঁধে খাওয়ানো।

shahrukh

সোশ্যাল মিডিয়ায় মায়ের এই ইচ্ছাটার কথা শেয়ার করেছিলেন শিবানী দেবীর মেয়ে প্রিয়া। নেটিজেনরা দায়িত্ব নিয়ে ভাইরাল করে সেই পোস্ট আর স্বপ্নের মতোই সেই পোস্ট পৌঁছে যায় মুম্বইয়ের মন্নত-এ। শিবানী দেবীর ‘মন্নত’ পূরণও করেছেন শাহরুখ।

ভিডিও কলে জুড়ে যায় মন্নত এবং খড়দহ। স্ক্রিনের ওপারে কিং খানকে দেখে প্রথমে কথাই বলতে পারেননি শিবানী দেবীর মেয়ে প্রিয়া। আবেগে গলা বুজে এসেছিল তাঁর। মা মেয়ের সঙ্গে প্রায় ৪০ মিনিট ধরে কথা বলেন শাহরুখ। ব্যয়বহুল ক্যানসারের চিকিৎসায় তিনি আর্থিক সাহায্য করার কথা দিয়েছেন বলেও জানান প্রিয়া।

shahrukh

পাশাপাশি শিবানী দেবীর হাতের মাছের ঝোল ভাত খাওয়ার এবং প্রিয়ার বিয়েতে উপস্থিত থাকার ইচ্ছাও প্রকাশ করেন শাহরুখ। কিং খানের অমায়িক ব্যবহারে আপ্লুত শিবানী এবং প্রিয়া। ষাটোর্ধ্ব মানুষটি শাহরুখের অন্ধ ভক্ত। ২০০০ সাল থেকে অভিনেতার সব ছবির পোস্টার জমাচ্ছেন তিনি। অসুস্থতা সত্ত্বেও সিনেমা হলে গিয়ে দেখেছেন ‘পাঠান’। শাহরুখ তাঁর ডাকে সাড়া দিয়েছেন, এতেই আনন্দে চোখে জল শিবানী দেবীর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর