টাইমলাইনবিনোদন

এটাই কিং খান ম‍্যাজিক, মুক্তির নয় মাস আগেই ২৫০ কোটি কামিয়ে নিল শাহরুখের ‘জওয়ান’

বাংলাহান্ট ডেস্ক: চার বছরের বিরতির পর ধামাকাদার কামব‍্যাক করতে কোমর কষছেন শাহরুখ খান (Shahrukh Khan)। রকেট্রি: দ‍্য নাম্বি এফেক্ট, লাল সিং চাড্ডা এবং ব্রহ্মাস্ত্র ছবিতে ক‍্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু ওটুকু সময়ে কিং খানকে স্ক্রিনে দেখে কি আর আশ মেটে ভক্তদের? অবশ‍্য খুব বেশিদিন আর অপেক্ষা করতেও হবে না। আগামী বছর জুড়ে তিন তিনটি ছবি মুক্তি পাবে শাহরুখের।

আগামী বছরের জুন মাসে মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’ (Jawan)। ছবিতে একাধিক দক্ষিণী ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরা থাকছেন। দেখা যাবে নয়নতারা এবং বিজয় সেতুপতিকে। ছবির মুক্তিতে এখনো বেশ কয়েক মাস দেরি থাকলেও উন্মাদনা কোনো অংশেই কমছে না।


সদ‍্য প্রাপ্ত খবর অনুযায়ী, ছবির স‍্যাটেলাইট স্বত্ব বিক্রি করা হয়েছে জি টিভিকে এবং ডিজিটাল সম্প্রচারের স্বত্ব কিনে নিয়েছে নেটফ্লিক্স। টাকার অঙ্কটা শুনলে চমকে যেতে বাধ‍্য হবেন। শোনা যাচ্ছে, ২৫০ কোটি টাকায় বিক্রি করা হয়েছে জওয়ান ছবির স্বত্ব।

শাহরুখ খান নামটার এটাই ম‍্যাজিক, বলছেন অভিনেতার ভক্তরা। এখনো প্রায় নয় মাস বাকি ছবির মুক্তিতে। সবে মাত্র টিজার প্রকাশ‍্যে এসেছে জওয়ানের। এখনো ট্রেলারও মুক্তি পায়নি। এর মধ‍্যেই ২৫০ কোটি টাকায় স্বত্ব বিক্রির অর্থ ছবি এক রকম ব্লকবাস্টার হওয়ার সম্ভাবনা। যদিও এই তথ‍্য আদৌ কতটা সঠিক তা নিয়ে সন্দেহ রয়েছে।

দীর্ঘ বিরতির পর বলিউডে কামব‍্যাক করছেন কিং খান। সঙ্গে তিন তিনটি ছবি। তার মধ‍্যে অন‍্যতম অ্যাটলির ‘জওয়ান’ও। দক্ষিণী পরিচালকের ছবিতে এই প্রথম অভিনয় করছেন শাহরুখ। সহ অভিনেতা অভিনেত্রীরাও সব দক্ষিণী ইন্ডাস্ট্রির। শাহরুখের নায়িকা হচ্ছেন দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও থাকছেন বিজয় সেতুপতি এবং থালাপতি বিজয়। আগামী জুনে ছবি মুক্তির কথা ঘোষনা করলেও সঠিক তারিখ এখনো জানাননি শাহরুখ।

Related Articles