টাইমলাইনবিনোদনছবি

করনের হাত ধরে বলিউডে অভিষেক, মনোকিনিতে ‘সেক্সি’ লুকে ভাইরাল শানায়া কাপুর

বাংলাহান্ট ডেস্ক: আর কিছুদিনের মধ‍্যেই বলিউডে (bollywood) পা রাখেননি সঞ্জয় কাপুর কন‍্যা শানায়া কাপুর (shanaya kapoor)। ইতিমধ‍্যেই তারকা সন্তানদের মধ‍্যে তিনি যথেষ্ট জনপ্রিয়তা পেয়ে গিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। সোশ‍্যাল মিডিয়ার দৌলতে ব‍্যাপক খ‍্যাতি পেয়ে গিয়েছেন তিনি। শাহরুখ কন‍্যা সুহানা খান ও চাঙ্কি পাণ্ডে কন‍্যা অনন‍্যা পাণ্ডের সঙ্গে প্রায়ই একত্রে দেখা যায় শানায়াকে।

খুব শীঘ্রই করন জোহরের হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন সঞ্জয় কাপুর ও মেহদীপ কাপুরের কন‍্যা শানায়া। তার আগে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করলেন তারকা সন্তান। বেশ কিছুদিন ধরেই নিত‍্যনতুন ফটোশুটের ছবি দিয়ে অনুরাগীদের মাতিয়ে রাখছেন শানায়া। তাঁর হট অবতার দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।


এবার কালো মনোকিনিতে ক‍্যামেরাবন্দি হলেন সঞ্জয় কন‍্যা। কখনো ওভারকোট জড়িয়ে আবার কখনো সোফাস লাস‍্যময়ী ভঙ্গিতে শুয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন শানায়া‌ প্রতিটি ছবিই ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CNXCGR7LEjY/?igshid=1wqurh2ai45tj

খুব শীঘ্রই করন জোহরের ছবির হাত ধরে বলিউডে পা রাখছেন শানায়া। আগামী জুলাই মাসেই শুরু হবে ছবির শুটিং। তাঁর বিপরীতে দেখা যাবে গুরফতেহ সিং পীরজাদাকে। অবশ‍্য এর আগে তুতো বোন জাহ্নবী কাপুরের ছবি ‘গুঞ্জন সাক্সেনা দ‍্য কার্গিল গার্ল’ ছবিতে সহ পরিচালকের কাজ করেছেন শানায়া কাপুর।

https://www.instagram.com/p/CMtdY6UgmCP/?igshid=2jp91twyx6m

https://www.instagram.com/p/CMtdR5iAPCj/?igshid=15ilj0j5awyub

পাশাপাশি বেলি ডান্সও শিখছেন শানায়া। তাঁর বেলি ডান্স দেখলেই বোঝা যায় তিনি নিতান্ত আনাড়ি নন, বরং যথেষ্ট দক্ষতা রয়েছে তাঁর এই নাচে। বেলি ডান্স করার একটি ভিডিও শেয়ার করেছিলেন তিনি।ভিডিওতে একটি কালো বিকিনি টপ ও ধূসর রঙের স্কার্ট পরে নাচতে দেখা গিয়েছে শানায়াকে।

https://www.instagram.com/p/CMd7DVfgr3N/?igshid=mo01gxtd3yya

সঙ্গে কোমরে বেলি ডান্সের জন‍্য প্রয়োজনীয় সোনালি বেল্টও পরেছেন তিনি। শাকিরার জনপ্রিয় গান ‘হিস ডোন্ট লাই’ এর তালে কোমর দোলাতে দেখা যাচ্ছে শানায়াকে। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ৬০ সেকেণ্ডের জন‍্য নিঃশ্বাস বন্ধ করে রেখেছিলেন তিনি। তাও নাচ তিনি উপভোগ করেছেন। সম্প্রতি বেস্ট ফ্রেন্ড সুহানার স্কার্ট ধার করেও বেলি ডান্স করতে দেখা গিয়েছিল শানায়াকে।

Related Articles

Back to top button