নিজের জীবন থেকে সানিয়াকে ছেঁটে ফেললেন শোয়েব মালিক! মুখ পুড়লো ভারতীয় টেনিস কিংবদন্তির

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik) এবং ভারতের প্রাক্তন টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) সবচেয়ে আকর্ষণীয় সেলিব্রিটি জুটিগুলির মধ্যে অন্যতম। ভারতের তারকা ক্রীড়াবিদ হওয়া সত্ত্বেও একজন পাকিস্তানের ক্রিকেটারকে জীবনসঙ্গী হিসেবে ভাবতে দ্বিধা করেননি সানিয়া। ২০১০ সালের ১২ই এপ্রিল তাদের চার হাত এক হয়। এই দম্পতি ২০১৮ সালে নিজেদের ছেলে ইজান মালিককে পৃথিবীতে স্বাগত জানান। ক্রীড়া ইতিহাসের অন্যতম বিখ্যাত ও সফল জুটি হিসাবে চিহ্নিত।

কিন্তু সানিয়া মির্জা ও শোয়েব মালিকের এই জুটি গত বছর শিরোনামে আসে। গত নভেম্বরে তাদের বিবাহবিচ্ছেদ সংক্রান্ত গুজব ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। এই তথ্য সামনে আসার পর বেশ কিছুটা বিচলিত হয়ে পড়েছিলেন তাদের ভক্তরা। আচমকা তাদের দুজনের মধ্যে কি সমস্যা তৈরি হলো সেই নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই।

   

উল্লেখযোগ্যভাবে, পাকিস্তানি সংবাদমাধ্যমগুলি কাজের এই বিচ্ছাদের সম্ভাবনার খবরটি প্রকাশ্যে এনেছিল এবং জানিয়েছিল যে শোয়েব এবং সানিয়ার বিয়ে নিয়ে আচমকা তাদের মধ্যে সমস্যা তৈরি হয়েছে। কারণ সম্পর্কে তারা বলেছিল তারকা ক্রিকেটারের মাঠের বাইরের ক্রিয়াকলাপ। এমনটাও বলা হয়েছিল যে স্বামীর এই কার্যকলাপ দেখে সানিয়া তার ছেলের সাথে আলাদাভাবে বসবাস করছেন।

বিতর্ক আরও বারে যখন এই গুজব গুলি চলাকালীন সানিয়া মির্জা কিছু ইঙ্গিতপূর্ণ বার্তাও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছিলেন যা ইঙ্গিত করেছিল যে সত্যিই হয়তো তাদের বিয়েতে সবকিছু ঠিকঠাক ছিল না। জানা গিয়েছিল শোয়েব পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের সাথে যুক্ত হয়েছিল যখন তাদের ফটোশুট অনলাইনে প্রকাশিত হয়েছিল, যা নানান রকম জল্পনার জন্ম দিয়েছিল।

malik sania

এই বিষয়ের সর্বশেষ ঘটনা হলো শোয়েব মালিকের ইন্সটা বায়ো পরিবর্তন। এই পরিবর্তন তার বিবাহবিচ্ছেদের গুজবকে আবারও নতুন করে তুলেছে জাগিয়ে তুলেছে। আগে তার বায়োতে লেখা ছিল, ‘আমি একজন মহামানবী, সানিয়া মির্জার স্বামী’। কিন্তু এখন তিনি সেই বায়োটির পরিবর্তন করে লিখেছেন ‘লাইভ আনব্রোকেন’। এই বিষয়ে শোয়েব বা সানিয়ার কাছ থেকে কোনও আনুষ্ঠানিক মন্তব্য না হওয়া সত্ত্বেও, কয়েকটি সূত্র এবং প্রতিবেদন থেকে মনে করা হচ্ছে যে তারা অন্তত মানসিকভাবে আলাদা হয়ে গেছে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর