টাইমলাইনবিনোদন

রঙিন পানীয়র সঙ্গে দেদারে হুক্কা! প্রেমিক স্বর্ণেন্দুর জন্মদিনে হুল্লোড় ‘নোয়া’ শ্রুতির

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নীর মুখ‍্য চরিত্রে অভিনয় করে কিছুদিনের মধ‍্যেই সবার মন জয় করে নিয়েছিলেন শ্রুতি দাস (shruti das)। শুধু রূপ নয়, গুণবতীও বটে শ্রুতি। প্রথম সিরিয়ালের সাফল‍্যের পরেই তিনি পেয়ে গিয়েছেন দ্বিতীয় সিরিয়াল। স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয় করছেন শ্রুতি।

কেরিয়ারের পাশাপাশি অভিনেত্রীর প্রেম জীবন নিয়েও চর্চা কম নেই। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (swarnendu samaddar) সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সমাজের নীতি নিয়মের তোয়াক্কা না করে অসমবয়সী সম্পর্কে জড়িয়েছিলেন স্বর্ণেন্দু শ্রুতি। কঠিন সময়ে সবার আগে প্রেমিকার ঢাল হয়ে দাঁড়ান পরিচালক স্বর্ণেন্দু। আর তাঁর জন্মদিনে বিশেষ আয়োজন করবেন না তিনি তা কি হয়?


দুদিন আগেই ছিল স্বর্ণেন্দুর জন্মদিন। ৩৯ বছরে পা দিলেন স্বর্ণেন্দু। জন্মদিনের আগে মধ‍্যরাতে প্রথম দফার সেলিব্রেশন হয় শ্রুতি স্বর্ণেন্দুর। পরিচালকের গাড়ির ডিকিটাই বেলুন, আলো দিয়ে সাজিয়ে সুন্দর  ব‍্যবস্থা করেছিলেন ‘দেশের মাটি’ অভিনেত্রী। বার্থডে বয়ের জন‍্য আনা হয়েছিল বিশেষ চকোলেট কেক। তার উপরে লেখা ‘হ‍্যাপি বার্থডে ক‍্যাপ্টেন বাবি’।

এদিন জুটির সঙ্গে সেলিব্রেশনে যোগ দিয়েছিলেন তাঁদের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবরা। দেখা গিয়েছিল ‘এই পথ যদি না শেষ হয়’ অভিনেতা ঋত্বিক মুখোপাধ‍্যায়। সেলিব্রেশনের একগুচ্ছ ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শ্রুতি। ক‍্যাপশনে তিনি লিখেছিলেন, ‘সেলিব্রেশন পার্ট ওয়ান। আমার ভালবাসা স্বর্ণেন্দুর জন‍্য মিডনাইট বার্থডে সারপ্রাইজ। ভালবাসি তোমাকে। আমার টিম আমার পরিবার সকলকে ধন‍্যবাদ।’

পরের দিনই বড়সড় আয়োজন করে হুল্লোড় করে পালন করা হল স্বর্ণেন্দুর জন্মদিন দ্বিতীয় পর্ব। শহরের এক জনপ্রিয় রেস্তোরাঁ কাম বারে আয়োজন করা হয়েছিল পার্টির। এদিনও একটি সুন্দর পান্ডা থিম কেক আনা হয়েছিল বার্থডে বয়ের জন‍্য। সঙ্গে রকমারি খাবার দাবারের সঙ্গে ব‍্যবস্থা ছিল মদ ও হুক্কারও। এদিনও স্বর্ণেন্দু শ্রুতির অতিথি হয়েছিলেন এই পথ যদি না শেষ হয় এর ঊর্মি ও সাত‍্যকি। মাত্র কিছুদিন আগেই ১০০ পর্ব পূর্ণ করেছে স্বর্ণেন্দুর পরিচালনায় এই সিরিয়াল। তাই সেলিব্রেশন ছিল দ্বিগুণ।

‘ত্রিনয়নী’ সিরিয়ালের সেটেই স্বর্ণেন্দুর সঙ্গে আলাপ শ্রুতির। সেখান থেকেই শুরু প্রেম। ত্রিনয়নীর পরিচালক ছিলেন স্বর্ণেন্দু সমাদ্দার। স্বর্ণেন্দু বয়সে শ্রুতির চেয়ে ১৪ বছরের বড়। তবে দুজনের বয়সের ফারাক নিয়ে দুই পরিবারের দিক থেকেও আপত্তি এসেছিল। কিন্তু শ্রুতির জেদের কাছে তা ধোপে টেকেনি।

Related Articles

Back to top button