টাইমলাইনবিনোদন

জীবনের ৩০ বছর ভুল করেছিলাম, মৃত‍্যুর সাত মাস পূর্ণ হওয়ার মুখে সুশান্তের হাতে লেখা বিষ্ফোরক চিঠি ফাঁস!

বাংলাহান্ট ডেস্ক: আগামী ১৪ জানুয়ারি প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু্র সাত মাস পূর্ণ হতে চলেছে। গত বছর ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। সিবিআই তদন্ত শুরু হলেও এখনো অভিনেতার মৃত‍্যুর কারণ জানা যায়নি।

এবার সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (shweta singh kirti) সোশ‍্যাল মিডিয়ায় অভিনেতার হাতে লেখা একটি চিঠি (note) শেয়ার করেন। চিঠিতে সুশান্ত জানিয়েছেন তাঁর উপলব্ধির কথা। তিনি লিখেছেন, জীবনের ৩০ বছর তিনি কিছু হতে, ভাল কাজ করতেই কাটিয়ে দিয়েছেন। কিন্তু পরে তিনি উপলব্ধি করেছেন জীবনের খেলাটাই ভুল বুঝেছিলেন তিনি। তিনি নিজে কি ছিলেন সেটা খোঁজাটাই ছিল আসল খেলা।

sushant singh rajput1 1597815475 Bangla Hunt Bengali News
প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর দায়ের করা FIR খারিজের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয় সুশান্তের দিদি মীতু সিং ও প্রিয়াঙ্কা সিং। সম্প্রতি বম্বে হাই কোর্টে হয় সেই মামলার শুনানি। রায় সংরক্ষিত রাখলেও সুশান্তকে ‘শান্ত সংযত’ মানুষ বলে উল্লেখ করে আদালত।

মাদক মামলায় যুক্ত থাকায় নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর গ্রেফতারির কয়েক ঘন্টা আগেই সুশান্তের দিদিদের বিরুদ্ধে বিষ্ফোরক অভিযোগ করেন রিয়া। তিনি অভিযোগ করেন, সুশান্তের দিদি রাই তাঁকে মাদক দিচ্ছিলেন। এই ওষুধ খাওয়া নিয়ে অভিনেতার সঙ্গে রিয়ার বচসা হয়েছিল। কিন্তু পরে সোশ‍্যাল মিডিয়া মারফত তিনি জানতে পারেন দিদি প্রিয়াঙ্কাই ভাইকে ওষুধের প্রেসক্রিপশন করে দিয়েছিলেন।

সুশান্ত ওষুধের সঙ্গে মাদক মিশিয়ে খাচ্ছে, এমনটা তাঁর পরিচারককেও নাকি জানিয়েছিলেন বলে দাবি করেন রিয়া। এটাই সুশান্তের আত্মহত‍্যার কারণ হতে পারে, এমনটাও দাবি করেন অভিনেত্রী। সুশান্তের দিদিদের বিরুদ্ধে আত্মহত‍্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে FIR দায়ের করেন রিয়া।

Back to top button