টাইমলাইনবিনোদন

‘আমি এখন ঈশ্বরের সঙ্গে আছি’, মৃত‍্যুর পর কথা বলে উঠল সিদ্ধার্থ শুক্লার আত্মা!

বাংলাহান্ট ডেস্ক: গত বছর এই সময়ের কিছু আগে যা যা ঘটনা ঘটেছিল এ বছরেও যেন তার আ‌ংশিক পুনরাবৃত্তি হচ্ছে। ২০২০ র জুন মাসে প্রয়াত হয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। তাঁর অকালমৃত‍্যুর পর তোলপাড় পড়ে গিয়েছিল বলিউডে। সেই জের চলেছিল টানা কয়েক মাস। এ বছর সেপ্টেম্বরের প্রথমেই মৃত‍্যু হয়েছে সিদ্ধার্থ শুক্লার (siddharth shukla)। সুশান্তের মতো বলিউড ছবিতে কাজ না করলেও জনপ্রিয়তা নেহাত কম ছিল না সিদ্ধার্থের।

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত‍্যু হয় তাঁর। অভিনেতার এমন আচমকা মৃত‍্যুর পর একাংশ সুশান্তের সঙ্গে এই ঘটনার মিল খোঁজার চেষ্টা করলেও সিদ্ধার্থের পরিবারের তরফে অনুরোধ করা হয়েছিল বিষয়টা নিয়ে যেন বাড়াবাড়ি না করা হয়। সুশান্তের ক্ষেত্রে প্রেমিকা রিয়া চক্রবর্তীকে যে পরিস্থিতির মধ‍্যে পড়তে হয়েছিল তা যেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিলকে না সম্মুখীন হতে হয়।


কিন্তু অনুরাগীদের মন কি আর তাতে মানে? তাঁরা যোগাযোগ করেছেন ব্রিটিশ প‍্যারানরমাল এক্সপার্ট স্টিভ হাফের সঙ্গে। নিজের বিশেষ যন্ত্রের মাধ‍্যমে পরলোকগত আত্মাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন তিনি, এমনটাই দাবি করে থাকেন স্টিভ। তাঁর একটি ইউটিউব চ‍্যানেলও রয়েছে যেখানে এই বিষয়ের উপর ভিডিও আপলোড করে থাকেন তিনি।

সাম্প্রতিক একটি ভিডিওতে দেখা গিয়েছে প্রয়াত সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গে সংযোগ স্থাপন করছেন তিনি। যন্ত্রের মাধ‍্যমে স্টিভ আত্মাকে প্রশ্ন করেন, ‘আপনি কোথায় আছেন?’ একটি যান্ত্রিক কণ্ঠে অস্পষ্ট উত্তর ভেসে আসে, ‘আমি হাফের কাছে আছি। আমার কুকুরকে আনা দরকার’। সেই কণ্ঠ আরো বলে, ‘আমি এখন ঈশ্বরের সঙ্গে আছি।’


বলা বাহুল‍্য, ভিডিওটি ভাইরাল হতে সময় নেয়নি। মিশ্র প্রতিক্রিয়ায় ভরে গিয়েছে ভিডিওর কমেন্ট বক্স। অনেকেই দাবি করেছেন ওই যান্ত্রিক কণ্ঠস্বরটি সিদ্ধার্থেরই। শেষবারের জন‍্য প্রিয় তারকার কণ্ঠ শুনে আবেগঘন হয়ে পড়েছেন অনেক অনুরাগী। আবার কয়েকজনের মতে এ স্রেফ বুজরুকি ছাড়া আর কিছুই না।

উল্লেখ‍্য, গত বছর সুশান্তের মৃত‍্যুর পরেও লাইমলাইটে উঠে এসেছিলেন এই প‍্যারানরমাল এক্সপার্ট। তিনি দাবি করেছিলেন প্রয়াত অভিনেতার আত্মার সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। একটি ভিডিও শেয়ার করেছিলেন স্টিভ। ভিডিওতে স্টিভকে জিজ্ঞাসা করতে শোনা যায়, মৃত‍্যুর আগে কি হয়েছিল তা সুশান্ত মনে করতে পারেন নাকি?

উত্তরে যন্ত্রের মধ‍্য থেকে আওয়াজ আসে, কয়েকজনের সঙ্গে বাদানুবাদ। স্টিভ ফের জিজ্ঞাসা করেন, কিভাবে খুন হন সুশান্ত? উত্তর আসে, ওরা পেরেক নিয়ে এসেছিল। স্টিভ আরও দাবি করেন তিনি সুশান্তকে নিজের পাশে দেখতে পেয়েছেন। তবে তিনি একা ছিলেন না। তাঁর সঙ্গে আরও দুজনের আত্মা ছিল। তুমুল চর্চা হয়েছিল ভিডিওটি নিয়ে।

Related Articles

Back to top button