একি কাণ্ড! ভরা বিয়ে বাড়িতে জাহ্নবী কাপুরের স্কাট কেটে দিলেন প্রেমিক, কেন?

বাংলাহান্ট ডেস্ক : আম্বানি বাড়িতে চলছে বিয়ের অনুষ্ঠান। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের অগ্নিসাক্ষী বিয়েতে তারকাদের মেলা। এই মেলাতেই হাজির ছিলেন জাহ্নবী কাপুর (Janhavi Kapoor)। সঙ্গীত অনুষ্ঠানে ময়ূরের মতো সেজে গিয়েছিলেন শ্রীদেবী কন্যা। কিন্তু জানেন, এত সুন্দর একটা ড্রেস কাঁচি দিয়ে কেটে ফেললেন তাঁর প্রেমিক শিখর পাহাড়িয়া! কিন্তু কেন? কারণটা জানলে অবাক হবেন।

আসলে আগে আম্বানিদের (Mukesh Ambani) জামনগরের অনুষ্ঠানে যখন জাহ্নবী (Janhavi Kapoor) গিয়েছিলেন, তখন চারিপাশে ময়ূর ঘুরে বেড়াতে দেখেছেন জাহ্নবী। তাও আবার একটা দুটো নয়, মুগ্ধ হয়ে গিয়েছিলেন একসঙ্গে অনেক ময়ূর দেখে। তাদের দেখেই অভিনেত্রী ঠিক করেন সঙ্গীত অনুষ্ঠানে ময়ূরী রঙের পরবেন। যেমন ভাবনা তেমন কাজ। নীলকন্ঠী রঙের লেহেঙ্গায় হাজির হন সঙ্গীতানুষ্ঠানে।

আরোও পড়ুন : সাবধান! ট্রেনে মিসিং হয়েছে এই জিনিসটি? চেক করা হবে পুরো ব্যাগ! ভয় ধরানো নিয়ম আনছে রেল

এই ড্রেসটি কে বানিয়ে দিয়েছে জানেন? জাহ্নবীর (Janhavi Kapoor) জন্য সুন্দর এই পোশাকটি ডিজাইন করে দিয়েছেন বলিউডের নামজাদা ডিজাইনার মনীশ মালহোত্রা। ড্রেসটি পরে ছবি শিকারীদের সামনে পোজ দেন জাহ্নবী। তখনও পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু ব্যাঘাত ঘটে নাচতে গিয়ে! লেহেঙ্গা পড়ে নাচতে অসুবিধা হচ্ছিল জাহ্নবীর। তখনই আদুরে প্রেমিক শিখু কাঁচি ধরে জাহ্নবীর স্কটটি কেটে ফেলার জন্য, যাতে নাচতে পারে প্রেমিকা।

আরোও পড়ুন : মর্মান্তিক! রথের রশি টানতে গিয়েই সব শেষ! পুরীতে শ্বাসরূদ্ধ হয়ে মৃত ১, হাসপাতালে ঠাঁই ৩০০ জনের

স্কাট কেটে ফেলা প্রসঙ্গ জাহ্নবী পোস্ট করেছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি লিখেছেন, ‘উদযাপনের শেষ পর্যায়ে আমি জানতাম যে আমি এমন জিনিস পরতে চাই যার একটি ব্যক্তিগত অর্থ রয়েছে। যেহেতু আমার সবচেয়ে বিশেষ স্মৃতিগুলির মধ্যে অনেকগুলি জামনগরের, প্রকৃতি এবং সৌন্দর্য এবং বন্যপ্রাণী দ্বারা বেষ্টিত বর্হিবিশ্ব থেকে সম্পূর্ণ নির্জনতায় …আমরা সেখান থেকে অনুপ্রেরণা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি’।

image 1720267941855 1720346163584

এখানে আপনাদের জানিয়ে রাখি জাহ্নবীর প্রেমিক শিখর পাহাড়িয়া ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি। সুশীল একজন পোলো খেলোয়াড় এবং উদ্যোগপতিও। সম্পর্ক নিয়ে কখনোই রাখ ঢাক করেননি এই তারকা জুটি। দু’জনকে তাই একসঙ্গে দেখা গেল আম্বানিদের বিয়ের অনুষ্ঠানেও।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর