রূপা গাঙ্গুলির ছেলে জামিন পেলেন

বাংলা হান্ট ডেস্ক: অভিনেত্রী ও বিজেপি সাংসদ রূপা গাঙ্গুলির ছেলে আকাশ মুখোপাধ্যায়ের বিরুদ্ধে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল। সম্প্রতি পুলিশ হেফাজতে থাকার পর জামিন পেলেন তিনি।

Screenshot 2019 08 18 17 37 42 712 com.facebook.katana

   

সূত্রের মাধ্যমে এনডিটিভি জানায়, “বৃহস্পতিবার গভীর রাতে ২০ বছরের আকাশ গাড়ি ঘোরানোর সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাব নামের অভিজাত ক্লাবের দেয়ালে”।

ঘটনাস্থল আকাশের বাড়ির খুব কাছেই।এতে গাড়ি ও দেয়াল, দুটিই ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পরে আকাশের বাবা ছেলেকে সাহায্য করেন গাড়ি থেকে বেরোতে। তিনি দুর্ঘটনা ঘটতে দেখে তৎক্ষণাৎ বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন।

আকাশের বাবার দাবি, কোনো যান্ত্রিক ত্রুটির কারণে গাড়িটির ব্রেক ফেল করেছিল। পরে আকাশকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

রূপা টুইটে লেখেন, “আমার ছেলে আমার বাড়ির কাছেই একটি দুর্ঘটনা ঘটিয়েছে। আমি পুলিশকে কল করি সমস্ত আইনি প্রক্রিয়ায় বিষয়টি দেখতে। দয়া করে কোনো রাজনৈতিক আনুকূল্য নয়।

ছেলেকে ভালোবাসি এবং তার দেখভাল করব। কিন্তু আইন আইনের পথে চলবে। আমি কোনো ভুল করি না, ভুল সহ্যও করি না। আমি বিক্রি হয়ে যাইনি”।

ছেলের গ্রেপ্তারের পর রূপা লেখেন,”কী মজাদার! আমি ওর সঙ্গে বিকেলে কথা বললাম। ওর দুপুরের খাওয়াদাওয়া এবং অন্যান্য সাধারণ বিষয়ে কথা বলেছিলাম দুপুর ৩টা নাগাদ। এখন আমি সংবাদমাধ্যমের বোকা বোকা মন্তব্য শুনতে পাচ্ছি। ও সকাল ৭টা ৫০ মিনিটের ফ্লাইটে ও চলে গেছে। এটা কী ধরনের সংকীর্ণ রাজনীতি?”

আকাশের বিরুদ্ধে ঝুঁকিপূর্ণ গাড়ি চালানো, সম্পত্তির ক্ষতি করাসহ বেশ কিছু অভিযোগ আনা হয়েছে। যার একটি জামিন অযোগ্য অপরাধ।

সম্পর্কিত খবর