টাইমলাইনবিনোদন

বেবি বাম্প নিয়ে প্রকাশ‍্যে এলেন ‘নকশিকাঁথা’র রোহিণী, মুহূর্তে ভাইরাল স্নেহার ছবি

বাংলাহান্ট ডেস্ক: প্রথম সন্তানের মা হলেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ‍্যায় (sneha chatterjee)। সম্প্রতি বেবি বাম্প (baby bump) নিয়ে প্রকাশ‍্যে আসেন তিনি। তবে সন্তানের জন্ম বেশ কিছুদিন আগেই দিয়েছেন স্নেহা। পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। সদ‍্যোজাতর ছবি (photo) প্রকাশ‍্যে না আনলেও স্নেহার বেবি বাম্পের ছবিতে শুভেচ্ছার বন‍্যা বয়ে গিয়েছে।

লকডাউনের সময়েই অন্তঃসত্ত্বা হন স্নেহা। গত ৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের জন্ম দেন তিনি। তবে অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ‍্যে না আনলেও প্রথম বার মা হয়ে সেই সুখবর সবার সঙ্গে শেয়ার করে নেন স্নেহা। সেই সঙ্গে তাঁর অন্তঃসত্ত্বাকালীন সময়ে যারাই তাঁর পাশে থেকেছেন সকলকে ধন‍্যবাদ জানিয়ে সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি।


এবার সন্তান জন্মের আগের দিনের ছবি শেয়ার করেন স্নেহা। কালো টিউব টপ পরে ক‍্যামেরাবন্দি হন তিনি। বেবি বাম্পের উপর হাত রেখে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। ক‍্যাপশনে লিখেছেন, ‘আগামী দিন সন্তানকে স্বাগত জানানোর উত্তেজনা’। জানা গিয়েছে, স্নেহা নবজাতকের নাম রেখেছেন তুরুপ ও শুক্তো‌।

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের মাধ‍্যমে প্রথমবার ছোটপর্দায় পা রাখেন স্নেহা। তারপর ‘সুবর্ণলতা’ ধারাবাহিকে সেজ বৌয়ের চরিত্রে অভিনয় করেন তিনি। তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন স্নেহা এই চরিত্রে অভিনয় করে।

তারপর একে একে ‘জল নূপুর’, ‘ভূতু’, ‘বিকেলে ভোরের ফুল’, ‘নকশি কাঁথা’ সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন স্নেহা। বেশিরভাগ সময়েই খলনায়িকার চরিত্রেই অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়া ‘শুধু তোমারই জন‍্য’ ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘বিসমিল্লাহ’ ছবিতেও স্নেহার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।

স্নেহার স্বামী সংলাপ ভৌমিকও অভিনয় জগতেরই মানুষ। পেশায় তিনি এডিটর। পরিণীতা, ধর্মযুদ্ধ সহ একাধিক ছবিতে এডিটরের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। শেষবার নকশি কাঁথা ধারাবাহিকে অভিনয় করেছেন স্নেহা। তবে মা হওয়ার পর ফের কবে কাজে ফিরবেন তিনি তা জানা যায়নি।

Back to top button