বিয়ের পর সোনাক্ষী কি গ্রহণ করবেন ইসলাম ধর্ম? হবু শ্বশুরমশাই কী জানালেন?

বাংলাহান্ট ডেস্ক : ফের একবার বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে (Bollywood)। সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ও জাহির ইকবালের (Zaheer Iqbal) মেহেন্দি পর্ব শেষ হয়েছে। অপেক্ষা আর মাত্র কিছু সময়ের। বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছিল, ইকবালকে বিয়ের পর কি ইসলাম ধর্ম গ্রহণ করবেন সোনাক্ষী? অভিনেত্রীর হবু শ্বশুরমশাই (Father in law) এবার মুখ খুললেন সেই বিষয়টি নিয়ে।

জাহিরের বাবা ইকবাল রতনসি একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন,  “ও (সোনাক্ষী) কোনও পরিস্থিতিতেই ধর্ম পরিবর্তন করবে না। এ মনের মিলন আর এখানে ধর্মের কোনও ভূমিকাই নেই। আমি মানবিকতায় বিশ্বাস করি। ইশ্বরকে ভগবানও বলা হয় আবার ইশ্বরকে আল্লাহও বলা হয়। কিন্তু দিনের শেষে তো আমরা সবাই মানুষ তাই না! সোনাক্ষী আর জাহিরে জন্য আমার আশীর্বাদ সর্বদা থাকবে।”

আরোও পড়ুন : এক ধাক্কায় অনেকটাই বাড়ল ফিক্সড ডিপোজিটের সুদ! এই ব্যাংকে আপনার অ্যাকাউন্ট আছে?

ইকবাল রতনসি জানিয়েছেন, সোনাক্ষী ও জাহিরের বিবাহ অনুষ্ঠান হিন্দু ও ইসলাম রীতি মেনে হচ্ছে না। সিভিল ম্যারেজ (Marriage) করবেন তাঁরা। শুধুমাত্র আইনিভাবেই চার হাত এক করবেন সোনাক্ষী ও ইকবাল। জানা যাচ্ছে, সোনাক্ষী বিয়ের দিন সাজবেন ফ্যাশন ডিজাইনার আবু জানিরে সারারা পোশাকে। মণীশ মালহোত্রার গলাবন্ধ কুর্তায় ধরা দেবেন ইকবাল।

801386 sonakshisinha kalank sexist

জানা গেছে, বলিউডের ‘ দাবাং গার্ল ‘ সোনাক্ষীর বিয়ের অতিথি তালিকায় বেশ চমক থাকতে চলেছে। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলিউড সুপারস্টার সালমান খান। এমনকি বিয়ের অনুষ্ঠানে পারফর্মও করবেন তিনি। এছাড়াও বিয়েতে উপস্থিত থাকবে সঞ্জয় লীলা বনশালির ‘হীরামাণ্ডি’ সিরিজের গোটা টিম। অক্ষয় কুমার, সুভাষ ঘাইকেও আমন্ত্রণ জানানো হয়েছে বিয়েতে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর