শেষমেশ রাগ গলে জল! মেয়ের বিয়েতে সায় দিলেন শত্রুঘ্ন, জড়িয়ে ধরলেন মুসলিম জামাইকেও

বাংলাহান্ট ডেস্ক : হাতে আছে আর মাত্র দুদিন। তারপরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ও জাহির ইকবাল (Zaheer Iqbal)। ভালোবেসে সোনাক্ষী বিয়ে (Marriage) করছেন ভিন্ন ধর্মের পাত্রকে। বলিউডের (Bollywood) বর্ষিয়ান অভিনেতা (Actor) শত্রুঘ্ন সিনহার (Shatrughan Sinha) একমাত্র কন্যা সোনাক্ষী।

সোনাক্ষীর ভিন্ন ধর্মের ছেলেকে বিয়ে করা নিয়ে বেশ কিছুদিন ধরেই বিভিন্ন জল্পনা-কল্পনা শোনা যাচ্ছিল। এমনকি বিভিন্ন সূত্র থেকে খবর আসছিল মুসলিম ছেলেকে বিয়ে করায় আপত্তি রয়েছে বাবা শত্রুঘ্নর।তবে অবশেষে শত্রুঘ্ন সিনহা বুঝিয়ে দিলেন যে তিনি মেয়ের পছন্দকেই প্রাধান্য দিচ্ছেন। জাহির ইকবালের সাথে বৃহস্পতিবার একই ফ্রেমে ধরা দিলেন শত্রুঘ্ন। বাড়ির বাইরে হাসিমুখে তুললেন ছবি। 

আরোও পড়ুন : ঝুলে রয়েছে হাসিনের সাথে ডিভোর্স মামলা! এবার সানিয়াকে বিয়ে করছেন শামি? শুরু তুমুল জল্পনা

বিয়ের আগে হবু জামাইয়ের সাথে বেশ খোশ মেজাজে দেখা গেল শত্রুঘ্নকে। জামাইয়ের সাথে ছবি তুলতে তুলতে অভিনেতার মুখে শোনা গেল তাঁর বিখ্যাত সংলাপ ‘খামোশ!’ শশুরমশাইয়ের সাথে এক সুরে সুর মিলিয়ে জাহিরও বললেন, ‘খামোশ!’ এদিন সোনাক্ষীর হবু বরকে দেখা গেছে কালো টিশার্ট ও একটি ঢলা প্যান্টে। তবে এখন মিডিয়াকে রীতিমতো এড়িয়ে চলছেন সোনাক্ষী। গাড়ি থেকে নেমেই তিনি ছুট দেন বাড়িতে।

শত্রুঘ্ন সিনহা একটি সংবাদ মাধ্যমকে জানান, ‘আমি অবশ্যই বিয়েতে উপস্থিত থাকব। কেন থাকব না? তার সুখ আমার সুখ এবং আমার খুশিতেই ওর আনন্দ। নিজের জীবনসঙ্গী এবং বিয়ের সিদ্ধান্ত নেওয়ার সম্পূর্ণ অধিকার রয়েছে সোনাক্ষীর। আমি দিল্লিতে আমার রাজনৈতিক কাজের সাথে অত্যন্ত জড়িত। আমি যে এখনও মুম্বইয়ে রয়েছি, এটাই প্রমাণ করে যে আমি এখানে কেবল তাঁর শক্তির স্তম্ভ হিসাবে নয়, তাঁর আসল কবচ (বর্ম) হিসাবেও এসেছি’।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর