টাইমলাইনবিনোদন

ছেঁড়া শাড়িতে সোনম, ভাইরাল ছবিতে ‘ভিখারি’ বলে তুমুল ট্রোল নেটপাড়ায়

অনিল কাপুরের কন্যা সোনম কাপুর (sonam kapoor) এই মুহুর্তে বলিউডের অন্যতম সফল নায়িকা। দিল্লি ৬ থেকে নির্জা, একাধিক সিনেমায় মন মাতানো অভিনয় নজর কেড়েছে। এবার নিজের ছবির প্রমোশনে ছেঁড়া শাড়ি পরে তুমুল বিদ্রুপের শিকার হলেন তিনি। নেটাগরিকরা তাকে ‘ভিখারি’ বলেও কটাক্ষ করলেন।

রিপড জিন্স এই মুহুর্তে খুবই ট্রেন্ডি৷ যদিও অনেকেই একে ছেঁড়া জিন্স বলে ব্যাঙ্গ করে থাকেন। ট্রেন্ডি এই পোশাকে এই মুহুর্তে সেলেবদের পাশাপাশি মেতে রয়েছে নেটপাড়াও। কিন্তু এই ফ্যাশনকেই এক ধাপ ওপরে নিয়ে গেলেন সোনম। ছেঁড়া শাড়িতে উপস্থিত হলেন নিজের ছবির প্রোমোশন অনুষ্ঠানে।

‘ভীরে দি ওয়েডিং’ ছবির একটি প্রোমোশন অনুষ্ঠানে এই নয়া ফ্যাশন পোষাকে উপস্থিত হন অনিল কন্যা।সাদা শার্টের সঙ্গে পাউডার ব্লু রঙের ডেনিম শাড়ি পরেছিলেন অভিনেত্রী, আর শাড়িটিকে অন্যরকম বানাতে আঁচলে ‘রিপড লুক’ দেন ডিজাইনার। দীক্ষা খানের ডিজাইন করা এই অভিনব শাড়ির আচলের জন্যই সোনাম পড়লেন বিপাকে।

View this post on Instagram

I miss shoots

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor) on

সোনামের এই লুক দেখে তাকে নিয়ে ট্রোলে মেতেছে নেটপাড়া। কেউ কেই সোনামকে ভিখারি তকমাও দিয়ে দেন। আবার অনেকেই তাকে বুড়ি বলে কটাক্ষ করেছেন। কেউ কেউ আবার সোনামকে ঠিকঠাক শাড়ি পরার পরামর্শও দিয়েছেন৷ শুনলে অবাক হবেন এই শাড়ির দাম নাকি ৩৮ থেকে ৪৫ হাজার টাকা।

 

Back to top button