টাইমলাইনবিনোদন

‘খড়কুটো’য় আসছে নতুন সদস‍্য, বাস্তব জীবনে নিজের মিষ্টি মেয়েকে প্রকাশ‍্যে আনলেন ‘সৌজন‍্য’ কৌশিক

বাংলাহান্ট ডেস্ক: বাংলা বিনোদন জগতের একজন প্রতিভাবান অভিনেতা কৌশিক রায় (koushik roy)। বড়পর্দা থেকে ছোটপর্দা, সর্বত্রই নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে ছাপ ফেলেছেন তিনি। তবে ছোটপর্দার ‘খড়কুটো’ তাঁকে জনপ্রিয়তার অন‍্য মাত্রা দিয়েছে। এখন কৌশিক না, বরং ‘সৌজন‍্য’ হিসাবেই বেশি পরিচিত তিনি।

তবে কৌশিককে এতদিন মানুষ চিনত শুধুমাত্র তাঁর কাজ দিয়ে। কাজপাগল মানুষ তিনি। ব‍্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে কখনোই খূব একটা পছন্দ করেন না কৌশিক। অভিনয় হোক বা রাজনীতি, নিজের কাজের জায়গায় ব‍্যক্তিগত জীবনকে টেনে আনতে স্বচ্ছন্দ নন তিনি। তাই এতদিন পর্যন্ত আড়ালেই ছিলেন ‘ব‍্যক্তি’ কৌশিক।


সম্প্রতি সে আড়াল কিছুটা ভেঙেছেন অভিনেতা নিজেই। নিজের মেয়ের সঙ্গে ছবি শেয়ার করে অনুরাগীদের বিশেষ উপহার দিয়েছেন কৌশিক। না, এ অনস্ক্রিনের গল্প নয়। বাস্তবেই তিনি এক মেয়ের বাবা। ছোট্ট মৈথিলীর জন্মদিন ছিল ক্রিসমাসের আগে আগে। সেই উপলক্ষে মেয়ের সঙ্গে দুটি আদুরে ছবি শেয়ার করেছেন কৌশিক।

একটি ছবিতে দেখা যাচ্ছে, মেয়েকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। বাবার দিকে বড় বড় চোখ করে তাকিয়ে ছোট্ট মৈথিলী। অপর ছবিতে কৌশিকের গালে হলুদ, সবুজ, নীল আবির মাখানো। পাশে বসে অবাক হয়ে বাবার দিকে তাকিয়ে মেয়ে। ছবিদুটি শেয়ার করে কৌশিক লিখেছেন, ‘জন্মদিন বলে কথা!’ বাবিনের অনুরাগীরা শুভেচ্ছা ও আদরে ভরিয়ে দিয়েছে ছোট্ট মৈথিলীকে।

অপরদিকে খড়কুটো পরিবারেও নতুন সদস‍্য আসার আভাস মিলেছে। এই নতুন সদস‍্য হল ‘লিটল গুনগুন’। ‘গুনগুনের বড়দিন’ নামে প্রোমোতে দেখা গিয়েছে, স‍্যান্টা ক্লজ সেজেছে গুনগুন। লাল সাদা পোশাক, সাদা দাড়ি, মাথায় টুপি আর কাঁধে ঝোলা নিয়ে চুপিচুপি বাড়ির সবার বিছানায় উপহার রেখে আসছে স‍্যান্টা রূপী গুনগুন। কিন্তু নিজেদের ঘরে এসে সৌজন‍্যকে কোথাও খুঁজে পায় না সে।

বিছানা ফাঁকা, এত রাতে ক্রেজি গেল কোথায়? তখনি গুনগুনের চোখে পড়ে বিছানায় আলোর মাঝে সাজানো রয়েছে একটি ছোট্ট পুতুল। পুতুলের গায়ে আবারো সাঁটানো কাগজে লেখা ‘লিটল গুনগুন’। কাণ্ড দেখে অবাক গুনগুন! লিটল গুনগুন আবার কে? তার সবকিছু মাথার উপর দিয়ে গেলেও দর্শকরা আনন্দে আত্মহারা।


অবশেষে তাদের আশা পূর্ণ হতে চলেছে। বাবিন গুনগুনের সংসারে ছোট্ট সদস‍্য আসছে। রিল লাইফে মেয়ের বাবা হওয়ার স্বপ্ন দেখছে সৌজন‍্য। কিন্তু রিল লাইফে তাঁর সে স্বপ্ন অনেকদিন আগেই পূরণ হয়েছে। এবার দর্শকদের অপেক্ষা রিল লাইফে কবে সুখবরটা দেয় সৌজন‍্য গুনগুন।

Related Articles

Back to top button