fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

তৃণমূলকে চাল চোর, কাঠ চোর বলে আক্রমন করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

বাংলাহান্ট ডেস্ক : ফের কাঠ চোর বলে তৃণমূলকে(Tmcp) নিশানা, বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি (Bjp)নেতা সৌমিত্র খাঁ( Soumitra Kha)। এদিন তিনি বলেন তৃণমূলের সব দলীয় নেতারা কেউ কাঠ চোর কেউ চাল চোর।আজ দলীয় নির্দেশে হাওড়ার বেশ কিছু এলাকা পরিদর্শনে আসেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ। আজ হাওড়া পরিদর্শনে এসে সৌমিত্র খা জানান রাজ্যের মুখ্যমন্ত্রী নিজেও কোনো কাজ করছেন না এবং তিনি বিজেপি সাংসদদেরও বাইরে যেতে দিচ্ছেন না। তিনি জানান হাওড়ার মতন জায়গায় একটা ঠিক মতন কোয়ারেন্টাইন সেন্টার নেই। সেখানে যারা আছেন তারা অনেকে কষ্ট করে রয়েছেন। এদিন হাওড়া এলাকার পরিদর্শনে এসে সায়ন্তন বসু এবং সৌমিত্র খাঁ প্রধানমন্ত্রীর আর্থিক প্যাকেজ ঘোষণা করার টাকার জন্য লিস্ট তৈরী করে নিয়ে যান। সৌমিত্র খাঁ বলেন, “মুখ্যমন্ত্রী সাহায্য করতে পারছেন না অন্যদিকে গাছ কাটার জন্য ওনার সেনার সাহায্য লাগছে। আর সেই গাছের কাঠ কে কত দামে বিক্রি করবে এখন সেই নিয়ে গোষ্ঠীদ্বন্দ্ব চলছে। ”

হাওড়া পরিদর্শনে আসার কারণ

এদিন হাওড়া এলাকার পরিদর্শন করতে এসে তিনি বলেন আমরা বিজেপি সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে আমরা এলাকার সবাই কিছু দেখছি এবং এই বার্তা আমরা প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেবো যাতে তিনিও মানুষের সাহায্য করতে পারেন।

বিজেপি কর্মীকে মারধর করা নিয়ে মন্তব্য

কিছুদিন আগে হাওড়ার পার্শ্ববর্তী একটা গ্রামে বিজেপির দলীয় কর্মীকে মারধোর করা হয়ে সেই নিয়েও সৌমিত্র খা মুখ খোলেন তিনি বলেন, ” তৃণমূলের সরকার স্বৈরাচারী সরকার তাড়াতাড়ি অত্যাচার করছে সিভিক পুলিশ দিয়ে এসব করছে কিন্তু সেন্ট্রাল ফোর্স দেখলে নিজেরা ভয় পায়। “

Back to top button
Close
Close