টাইমলাইনবিনোদন

শত্রুতার আড়ালে বাড়ছে প্রেম! অনস্ক্রিন ভাসুরকে দেখে হৃদস্পন্দন দ্রুত সৌমিতৃষার

বাংলাহান্ট ডেস্ক: ক‍্যামেরার সামনে তাঁরা কঠোর প্রতিপক্ষ। নিজের ভাইয়ের স্ত্রীর বিরুদ্ধেই একের পর এক ষড়যন্ত্র করে চলেছে ভাসুর। কিন্তু ক‍্যামেরা বন্ধ হলেই দুজনের রসায়ন চোখে পড়ার মতো। সম্প্রতি সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu) ও ধ্রুব সরকারের (dhrubo sarkar) অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে বেশিই গুঞ্জন চলছে নেটপাড়ায়। তার কারণটা অবশ‍্য তাঁরাই তৈরি করে দিয়েছেন।

মিঠাইয়ের শুরুর দিকে ভাসুর সোমের সঙ্গে একটা দুটো ছবি শেয়ার করলেও রিলপ্রেমী সৌমিতৃষা একটিও ভিডিও বানাননি ধ্রুবর সঙ্গে। তিন ননদ, কাকিমণি এমনকি তোর্সাকেও একাধিক বার দেখা গিয়েছে তাঁর রিলে। কিন্তু এবার সকলকে বাদ দিয়ে কিনা ঘোর শত্রু সোমের সঙ্গেই প্রেমের রিল বানাচ্ছে মিঠাই! তাও আবার পরপর দুবার।


এবারে সুপারহিট রোম‍্যান্টিক গান ‘মেরে রশকে কমর’ এর সঙ্গে রিল ভিডিও বানিয়েছেন সৌমিতৃষা ও ধ্রুব। কিন্তু কমেন্ট বক্সে একেবারেই খুশি নন নেটনাগরিকরা। তাদের অভিমান, মিঠাই শুধু সোমের সঙ্গেই ভিডিও বানায়। একজন লিখেছেন, ‘তোমার পেছনে ষড়যন্ত্র করছে আর তুমি ওর সঙ্গে রিল বানাচ্ছ!’ উচ্ছেবাবুর সঙ্গে রিল ভিডিও চাই এবার, সমবেত দাবি জানিয়েছে মিঠাই ভক্তরা।

এর আগে ট্রেন্ড মেনে শেরশাহ ছবির হিট নাম্বার ‘রাতান লম্বিয়া’র সুরে রোম‍্যান্স করতে দেখা গিয়েছিল সোম ও মিঠাইকে। তখনো অভিযোগ উঠেছিল, সোম কেন? সিডের সঙ্গে তো এই ভিডিওটা বানানোর কথা মিঠাইয়ের। আবার একজন মজা করে বলেছিলেন, মাখন মণ্ডলের সঙ্গে যদি আগে কথা বলে নিতে তাহলে আজ আর এই রিলটা করতে হত না।

সাম্প্রতিক এপিসোডে দেখা গিয়েছে মিঠাইয়ের বিরুদ্ধে সোম ও তোর্সার ষড়যন্ত্র ফাঁস হয়ে গিয়েছে। কিন্তু দাদাই ও পরিবারের বাকিদের কথা ভেবে সোমের কথা কাউকে না জানাতে অনুরোধ করে মিঠাই। এর মাঝেই মোদক পরিবার সিড মিঠাইয়ের আবারো বিয়ে দেওয়ার প্ল‍্যান করেছে। এদিকে সিদ্ধার্থ তো ইতিমধ‍্যেই ডিভোর্স পেপারে সই করে বসে আছে। শেষমেষ মিঠাইকে মেনেই নিক সিড, এমনটাই চাইছেন দর্শকরা।

Related Articles

Back to top button