টাইমলাইনবিনোদন

সুন্দরী কমলা, ঢাকের তালে কোমর দুলিয়ে নাচলেন ‘মিঠাই’ সৌমিতৃষা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: একা উচ্ছেবাবু বাদে মিঠাই পরিবারের সকলেই প্রায় রিল ভিডিও বানানোতে দক্ষ। পর্দায় নিজের চরিত্রের মতোই সিদ্ধার্থ ওরফে আদৃত এসমস্ত ‘ইস্টুপিড’ জিনিসপত্র থেকে দূরেই থাকেন। বাদবাকি মিঠাই, তোর্সা, সোম, নীপা এমনকি ঠাম্মি পর্যন্ত রিল বানাতে এক্সপার্ট। তবে সোশ‍্যাল মিডিয়ার ‘রিল কুইন’ একজনই।

তিনি সৌমিতৃষা কুণ্ডু (soumitrisha kundu)। সোশ‍্যাল মিডিয়ায় অত‍্যন্ত সক্রিয় থাকেন তিনি। শুধুমাত্র নিজের ছবি বা ভিডিও নয়, অনুরাগীদের বানানো টুকটাক ভিডিও, আঁকা ছবিও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে নেন তিনি। অনেকেই জানেন, নাচই তাঁর প্রথম এবং একমাত্র প্রেম। নাচে দারুন পটু সৌমিতৃষা। পর্দায় একাধিক বার তার প্রমাণ মিলেছে।


সোশ‍্যাল মিডিয়াতেও ট্রেন্ড মেনে নানান নাচের ভিডিও শেয়ার করে থাকেন সৌমিতৃষা। এবার মিঠাইয়ের পুজো স্পেশ‍্যাল রিল ভিডিও শেয়ার করা হল জি বাংলার অফিশিয়াল ইনস্টা হ‍্যান্ডেলের তরফে। হলুদ লাল পাড় শাড়ি, গয়নায় একেবারে পুজোর সাজে ধরা দিলেন অভিনেত্রী। ‘সুন্দরী কমলা’ গানে জমিয়ে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়েছে নেটনাগরিকদের ভালবাসা। বেশিরভাগেরই দাবি, উচ্ছেবাবুর সঙ্গে মিঠাইয়ের রিল ভিডিও চাই এবার। এর আগেও সোম ওরফে ধ্রুব সরকারের সঙ্গে রিল ভিডিও করতে দেখা গিয়েছিল সৌমিতৃষাকে।

কিছুদিন আগে নতুন বৌয়ের সাজে একটি রিল ভিডিও শেয়ার ক‍রেছিলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু। লাল ও অফ হোয়াইটে মেশানো বেনারসী, গয়না পরে মোহময়ী সাজে ধরা দিয়েছিলেন তিনি। ক‍্যাপশনে জানিয়েছিলেন মেকআপ আর্টিস্টের নাম। ভিডিওটি দেখেই উচ্ছ্বসিত নেটিজেনরা। অনেকের প্রশ্ন, এটা কি রিসেপশন লুক? একজন আবার লিখেছেন, এমনি একটি শাড়ি তো রুদ্র উপহার দিল মিঠাইকে। তাহলে হলেও হতে পারে এটা রিসেপশন লুক।

Related Articles