টাইমলাইনবিনোদন

শাড়ির সঙ্গে অফ শোল্ডার টপ! পুজোর আগে ফিউশন ফ‍্যাশানে ঝড় তুললেন সৌমিতৃষা

বাংলাহান্ট ডেস্ক: টিআরপি যতই কমুক না কেন, জনপ্রিয় বাংলা সিরিয়ালের কথা উঠলে ‘মিঠাই’ (Mithai) এর নাম অবধারিত ভাবে উঠে আসবে। সবথেকে বেশি বার বাংলা সেরা হয়ে রেকর্ড গড়েছিল এই সিরিয়াল। সেই সঙ্গে বাংলা জুড়ে দর্শকদের অন‍্য রকম এক মিষ্টি কাহিনির স্বাদও দিয়েছিল। এখন সেই সুদিন অস্তগত হয়েছে ঠিকই, কিন্তু এখনো অনেকের কাছেই মিঠাই প্রিয় সিরিয়াল।

মিঠাই নিয়ে কথা হবে আর মিঠাই রানি অর্থাৎ সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu) নাম উঠবে না তা কি হয়? বিগত দেড় বছরে সৌমিতৃষার নাম শোনেনি এমন সিরিয়ালপ্রেমী খুঁজে পাওয়া বেশ কঠিন। সাদাসিধে মিঠাই রানি নিজের সহজাত মিষ্টত্ব দিয়ে সবার মন জয় করে নিয়েছে। তেমনি সৌমিতৃষাও নিজের নম্র ব‍্যবহার ও বন্ধুত্বপূর্ণ স্বভাব দিয়ে সবাইকে আপন করে নিয়েছেন।


বেশ কিছুদিন ধরেই মিঠাই ভক্তদের মনটা একটু খারাপ। কারণ টিআরপি কমছে ক্রমশ। গুঞ্জন উঠছে, পুজোর পরে নাকি শেষও হয়ে যাবে সিরিয়াল। যদিও সৌমিতৃষা এ ব‍্যাপারে কোনো মন্তব‍্য করেননি। ইনি এখন ব‍্যস্ত পুজোর আগের ফটোশুটে।


দূর্গাপূজোর অন‍্যতম অঙ্গ হল ফ‍্যাশন। ষষ্ঠী থেকে দশমীর সাজের জন‍্য অনেকেই তারকাদের দেখে অনুপ্রাণিত হন। এবার পুজো স্পেশ‍্যাল ফটোশুটে অনুরাগীদের জন‍্য একগুচ্ছ পোশাক টিপস নিয়ে এলেন সৌমিতৃষা। সাবেকি শাড়ির মডার্ন ফিউশন, লং স্কার্ট,শার্টে একগুচ্ছ ফ‍্যাশন টিপস দিয়েছেন তিনি।

কখনো লাল শাড়ির সঙ্গে ফিউশনে পরেছেন কালো অফ শোল্ডার টপ, আবার কখনো কমলা শাড়ির ফাঁকে উন্মুক্ত থাইয়ের উপরে উঁকি দিয়েছে সাদা হট প‍্যান্ট। খয়েরি লং স্কার্টের সঙ্গে ক্রপ টপের মতো করে শার্টও স্টাইল করেছেন সৌমিতৃষা। দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের।


প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে জি এর মহারথী ‘মিঠাই’ নাকি শেষ হতে চলেছে। চ‍্যানেলের সুখ দুঃখের সঙ্গী ছিল এই সিরিয়াল। কিন্তু মিঠাইয়ের টিআরপি এখন কম। বেশ অনেকদিন হয়েও গেল শুরু হয়েছে সিরিয়ালটি। তাই নাকি পুজোর পরেই মিঠাই শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শোনা যাচ্ছে, পুজোর পরেই জি তে একগুচ্ছ নতুন সিরিয়াল শুরু হবে। যেহেতু চ‍্যানেলে এখন প্রায় বেশিরভাগ সিরিয়ালই নতুন চলছে, তাই পুরনোদেরই জায়গা ছাড়তে হবে। যদিও এ ব‍্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষনা হয়নি।

Related Articles