খেলাটাইমলাইন

আগামী ২৪ তারিখ বৈঠকে বসতে চলেছেন সৌরভ গাঙ্গুলি এবং বিরাট কোহলি।

তিনি এখন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি তাই কাজের চাপ প্রচুর। সদ্য দিল্লি থেকে সভাপতি হয়ে ফিরে কলকাতাতে বসে একের পর এক মিটিং সারছেন সৌরভ গাঙ্গুলী। আর এই সমস্ত মিটিং এর মাঝেই মাঝে মাঝে সাংবাদিক সম্মেলন করছেন। সাংবাদিক সম্মেলনে দাদাকে প্রশ্ন করা হয় কতটা ব্যস্ততার মধ্যে এখন আছেন তিনি। সেই প্রশ্নের উত্তরে দাদা জানিয়েছেন কাজের চাপ প্রচুর তাই ব্যর্থতা রয়েছে। কিন্তু এই সকল ব্যস্ততার মধ্যেও নিজের পরিবারের জন্য ঠিক সময় বের করে নিয়েছেন দাদা। অর্থাৎ বাবার কাজের চাপ থাকলেও সানা যে কোনভাবেই তার বাবার আদর থেকে বঞ্চিত হয়নি সেটাই বুঝিয়ে দিয়েছেন মহারাজ।

তবে এই ব্যস্ততার মাঝেও নানান শুভেচ্ছা বার্তা ভেসে আসছে দাদার জন্য। দাদা জানিয়েছেন যে তার প্রাক্তন সতীর্থরা ছাড়াও বিদেশ থেকে তার অনেক বন্ধু যেমন রিকি পন্টিং, সেন ওয়ান, সনৎ জয়সূর্য সহ বেশ কয়েকজন তাকে বিসিসিআই এর সভাপতি হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। তবে এখনো পর্যন্ত ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী তাকে শুভেচ্ছা বার্তা পাঠান নি। তবে এই ব্যাপার নিয়ে কিছু বলতে চাইছেন না সৌরভ গাঙ্গুলী।

সেই সাথে দাদা জানিয়েছেন এখন পর্যন্ত ভারত অধিনায়ক বিরাট কোহলির সাথে কোনো প্রকার সাক্ষাৎকার হয় নি তার। আগামী 24 শে অক্টোবর বোর্ড সভাপতি হিসাবে সৌরভ গাঙ্গুলির প্রথমবারের জন্য মিটিং হবে বিরাট কোহলির সাথে। তখনই দুজনের মধ্যে যাবতীয় কথাবার্তা হবে ভারতীয় দল নিয়ে। তবে সেই বৈঠকে রবি শাস্ত্রী উপস্থিত থাকবেন না বলেই জানা গিয়েছে।

Back to top button