“এবারের বিশ্বকাপ সব রেকর্ড ভাঙবে!” মাথা ঘুরিয়ে দেওয়ার মতো রহস্য ফাঁস করলেন সৌরভ গাঙ্গুলী

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ মাঝে আর মাত্র দুই মাস। তারপর এই ভারতের মাটিতে আরম্ভ হবে ওডিআই বিশ্বকাপ (2023 ODI World Cup)। ১২ বছর পর এই মেগা টুর্নামেন্ট আয়োজন করছে বিসিসিআই (BCCI)। এই টুর্নামেন্টকে কেন্দ্র করে আগ্রহের উত্তাপ এখন থেকেই টের পাওয়া যাচ্ছে। এই টুর্নামেন্টকে নিখুঁত করে তোলার জন্য বিসিসিআই কোনও চেষ্টার কমতি রাখছে না। ইতিমধ্যেই নানান রকম বিশেষ ঘোষণা করা হয়ে গিয়েছে। তারই মধ্যে এবার বোমা ফাটালেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

এবারের ২০২৩ বিশ্বকাপ নিয়ে একটি বড় আপডেট নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করলেন তিনি। ২০২২ সালের অক্টোবর মাসে তিনি বিসিসিআই সভাপতির পদ হারিয়েছিলেন। তারপর থেকে নানাবিধ কাজের সঙ্গে যুক্ত রয়েছেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। এবার বিশ্বকাপ নিয়ে একটা বড় আপডেট প্রকাশ করলেন তিনি।

সৌরভ টুইট করে জানিয়েছেন, “এই বছর বিশ্বকাপ দেখার অভিজ্ঞতা আগের সমস্ত রেকর্ডগুলি ভেঙে তছনছ করে দেবে। এখন প্রশ্ন উঠতেই পারে যে কিভাবে এটা সম্ভব! তার জন্য আরো কিছুটা ধৈর্য ধরতে হবে আপনাদের। খুব শীঘ্রই আমি একটা বড় রহস্য ফাঁস করব।”

তার এই পোস্ট দেখার পর ক্রিকেটপ্রেমীদের মধ্যে জল্পনা শুরু হয়েছে। এই নতুন উদ্যোগ কেমন হতে পারে সেই নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সৌরভ এখন আর বিসিসিআইয়ের সঙ্গে যুক্ত নন। তাহলে তিনি বিশ্বকাপ সংক্রান্ত কোনও বড় রহস্য কিভাবে ফাঁস করতে পারেন সেই নিয়েও প্রশ্ন উঠছে। যদিও সৌরভ জানাননি যে কবে তিনি এই তথ্য প্রকাশ করতে চলেছেন।

ইতিমধ্যেই বিসিসিআই একটি উদ্যোগ নিয়েছে যা নিঃসন্দেহে সাধুবাদ জানানোর মতো। জয় শাহ-রা চেষ্টা করছেন যাতে আসন্ন বিশ্বকাপে ম্যাচ দেখতে আসা দর্শকদের জন্য বিনামূল্যে পানীয় জলের ব্যবস্থা করে দেওয়া যায়। এই জাতীয় বড় ইভেন্ট চলাকালীন স্টেডিয়ামে জলের দাম নিয়ে বেশ কিছু জায়গায় এর আগে অসন্তোষ প্রকাশ করা হয়েছে। সুরক্ষার কারণে বাইরে থেকে নিজ নিজ জলের বোতল নিয়েও ঢুকতে পারেন না দর্শকরা। তাই এই উদ্যোগ যদি শেষ পর্যন্ত সত্যি সম্ভব হয় তাহলে দর্শকরা অত্যন্ত খুশি হবেন।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর