দেখলে হবে খরচা আছে! ‘দাদাগিরি’র জন্য কত পারিশ্রমিক নেন সৌরভ? অঙ্কটা শুনলে ভিরমি খাবেন!

বাংলা হান্ট ডেস্কঃ বাংলার ‘মহারাজ’ তিনি। ‘প্রিন্স অফ ক্যালকাটা’ নামে তাঁকে চেনে আপামর দুনিয়া। একসময় ব্যাট হাতে বাইশ গজে রাজত্ব করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বর্তমানে একইরকমভাবে ঝড় তোলেন টেলিভিশনের পর্দায়। জি বাংলার ‘দাদাগিরি’ (Dadagiri) সঞ্চালনা করে পৌঁছে গিয়েছেন বাংলার ঘরে ঘরে। সেই শো থেকে ‘মহারাজ’ কত টাকা পারিশ্রমিক পান জানেন?

‘দাদাগিরি’র এপিসোড পিছু কত টাকা নেন সৌরভ (Sourav Ganguly)?

বাংলা টেলিভিশনের পর্দায় একাধিক রিয়্যালিটি শো সম্প্রচারিত হয়। তবে জি বাংলার (Zee Bangla) ‘দাদাগিরি’র মতো জনপ্রিয়তা খুব কম শো-ই পেয়েছে। বছরের পর বছর ধরে একই সাফল্যের সঙ্গে চলে আসছে এই শো। আর এই জনপ্রিয়তার নেপথ্যে যে ব্যক্তির অবদান অসীম, তিনি হলেন সৌরভ। তাঁকে ছাড়া ‘দাদাগিরি’ কল্পনা করতে পারেন না বহু দর্শক। বর্তমানে সৌরভ (Sourav Ganguly) আর ‘দাদাগিরি’ কার্যত সমার্থক হয়ে গিয়েছে।

প্রত্যেক সপ্তাহে দু’দিন করে টেলিকাস্ট হয় ‘দাদাগিরি’র এপিসোড। সপ্তাহান্তে এই শো দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। এখন প্রশ্ন হল, এই শো সঞ্চালনার জন্য কত টাকা পারিশ্রমিক (Fees) নেন ‘দাদা’? সম্প্রতি সামনে এসেছে এই খবর। টাকার অঙ্কটা দেখে চমকে উঠেছেন অনেকেই।

আরও পড়ুনঃ কলেজের গণ্ডি টপকানোর আগেই সিরিয়ালের নায়িকা! ‘মিঠিঝোরা’র রাইয়ের পারিশ্রমিক কত জানেন?

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ‘দাদাগিরি’ সঞ্চালনা করে প্রত্যেক সপ্তাহে মোটা টাকা পারিশ্রমিক নেন সৌরভ। বিগত প্রায় এক দশক ধরে টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে এই শো। শোনা যায়, গত ১০ বছরে ‘দাদাগিরি’র জনপ্রিয়তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে সৌরভের পারিশ্রমিক। বর্তমানে প্রত্যেক পর্বের জন্য ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন ‘দাদা’। অর্থাৎ প্রত্যেক মাসে গড়ে ৪ কোটি টাকা নেন তিনি।

Sourav Ganguly

উল্লেখ্য, ক্রিকেটার হিসেবে গোটা বিশ্বে রাজত্ব করেছেন সৌরভ। এরপর CAB, BCCI প্রেসিডেন্টের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। তবে ‘দাদাগিরি’তে একেবারে ভিন্ন রূপে দেখা যায় ‘মহারাজ’কে। সকলের সঙ্গে হাসিঠাট্টা, মজা করেন তিনি। তারকা ক্রিকেটারের মোড়ক ছেড়ে একেবারে ভিন্ন রূপে দর্শকদের মন জয় করে নিয়েছেন সৌরভ।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর