টাইমলাইনবিনোদন

বিলাসবহুল জীবনের জন‍্য ‘সুগার ড‍্যাডি’! ইন্ডাস্ট্রিতেও রয়েছে পার্থ বাবুর এক্স, বিষ্ফোরক দাবি শ্রীলেখার

বাংলাহান্ট ডেস্ক: বিনোদন জগতে ছিলেন আগে থেকেই। জনপ্রিয়তা পাননি তেমন। অর্পিতা মুখোপাধ‍্যায় (Arpita Mukherjee) রাতারাতি লাইমলাইটে উঠে এলেন একটি মাত্র ঘটনায়, ইডির হানা। সৌজন‍্যে এসএসসি দুর্নীতি। চাকরি কেনাবেচার অভিযোগের তদন্ত করতে ইডির জেরার মুখে পড়েন রাজ‍্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ‍্যায় (Partha Chatterjee)। তাঁর ‘ঘনিষ্ঠ’ অর্পিতার ফ্ল‍্যাট থেকে উদ্ধার হয় ২০ কোটি টাকা সহ আরো অনেক জিনিস। দুজনেই আপাতত গ্রেফতার।

বিষয়টা নিয়ে খুব কম তারকাই মুখ খুলেছেন। যাঁরা কটাক্ষ শানিয়েছেন তাঁদের মধ‍্যে রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। যথেষ্ট রাজনীতি সচেতন মানুষ তিনি। সরাসরি রাজনীতির সঙ্গে যুক্ত না থাকলেও দেশ, রাজ‍্যের হাল হকিকতের ব‍্যাপারে যথেষ্ট ওয়াকিবহাল থাকেন তিনি। সেখানে এতো বড়সড় একটা ঘটনা।


সংবাদ প্রতিদিনের সঙ্গে সাক্ষাৎকারে শ্রীলেখা কটাক্ষ ছুঁড়েছেন, অর্পিতা মুখোপাধ‍্যায়কে তিনি চেনেন না আর বলার মতো তেমন কিছু নেইও। কারণ এরা ছোট শহর থেকে আসে কাজের জন‍্য। বড় শহরের বিলাসবহুল জীবনযাপনের জন‍্য দরকার চটজলদি অঢেল টাকা। সেইজন‍্য ‘সুগার ড‍্যাডি’র খোঁজ করে, যাদের এরা দাদা, কাকা, জ‍্যাঠার পরিচয় দেয়।

এখানেই না থেমে শ্রীলেখা আরো বলেন, সবাই সবটাই জানে কিন্তু কেউ মুখে কিছু বলে না। সোশ‍্যাল মিডিয়া দেখলেই স্পষ্ট বোঝা যায় কজন মুখ খুলছে আর কজন নয়। অভিনেত্রীর দাবি, ইডি একবার চেপে ধরলে অনেক বড় বড় নাম সামনে আসবে এই মামলায়। অন‍্যায়ের প্রতিবাদ করার সময় এসেছে এবার।

সোশ‍্যাল মিডিয়াতেও মৌনব্রত ধারণকারীদের ব‍্যঙ্গ করেছেন শ্রীলেখা। লিখেছেন, ‘বাকি সবার পোস্ট দেখছি কী মিষ্টি করে পার্থ কাণ্ড এড়িয়ে অন‍্য রকমারি পোস্ট দিচ্ছে। যেন কী হয়েছে জানেই না! নেকা সব!’ এখানেই শেষ নয়। ইন্ডাস্ট্রিতে নাকি মন্ত্রীমশাইয়ের আরো চার পাঁচজন ‘এক্স’ রয়েছেন। কয়েকজনকে তিনি চেনেনও। নামগুলো ফাঁস করবেন নাকি? প্রশ্ন শ্রীলেখার।

শনিবার সকালে গ্রেফতার হন পার্থ চট্টোপাধ‍্যায়। তার ঘন্টা দুয়েক পর অর্পিতা। মডেল অভিনেত্রীর ফ্ল‍্যাটের নিরাপত্তারক্ষী জানিয়েছেন, মাঝে মাঝেই নাকি ওই ফ্ল‍্যাটে পায়ের ধুলো দিতেন মন্ত্রীমশাই। আয়ের হিসাবের থেকেও এত বেশি টাকা কীকরে পেলেন অর্পিতা সেই খোঁজ চলছে।

Related Articles

Back to top button