টাইমলাইনবিনোদন

পরেশ হয়ে গেলেন ‘পার্শে’! বাঙালিকে অপমানের জবাব সুদে আসলে দিলেন শ্রীলেখা

বাংলাহান্ট ডেস্ক: মাছে ভাতে বাঙালি, এমন কথা তো হরদমই শোনা যায়। আর বাঙালি হিসাবে এ কম গর্বের কথা নয়। বাঙালির মতো মৎস‍্যপ্রেমী এবং রন্ধনপটু জাতি খুব বেশি নেই। আর বাঙালিকে সেই মাছ তুলেই কটাক্ষ শানালে তারাও ছেড়ে কথা বলবে না। রেহাই পেলেন না অভিনেতা তথা বিজেপি নেতা পরেশ রাওয়ালও (Paresh Rawal)। প্রবীণ অভিনেতাকে ‘পার্শে’ বলে খোঁচা দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)।

গত দুদিন ধরে রাজনৈতিক মহল উত্তাল বাঙালি এবং মাছ কিসসা নিয়ে। গুজরাটে বিতর্কের আগুন জ্বালিয়েছেন পরেশ রাওয়াল। বিজেপির হয়ে প্রচারে গিয়ে বলা নেই কওয়া নেই বাঙালিদের আক্রমণ করে বসেন তিনি। জ্বালানির মূল‍্যবৃদ্ধি, মুদ্রাস্ফীতি প্রসঙ্গে মন্তব‍্য করতে গিয়ে রোহিঙ্গা ইস‍্যু তোলেন পরেশ।


গুজরাটি জনতার উদ্দেশে তিনি বলেন, ‘দিল্লির মতো রোহিঙ্গা আর বাংলাদেশিরা আপনার আশেপাশে থাকতে শুরু করলে কী করবেন? গ‍্যাস সিলিন্ডার দিয়ে কি করবেন? বাঙালিদের জন‍্য মাছ রান্না করবেন?’ বিতর্ক তুঙ্গে উঠতে সময় লাগেনি। পালটা ক্ষমাও চেয়ে নেন পরেশ।

কিন্তু তাতে বিতর্কের আগুনে কার্যত আরো ঘি দিয়েছেন তিনি। অভিনেতা বলে বসেন, বাঙালি বলতে তিনি রোহিঙ্গা এবং অনুপ্রবেশকারী বাংলাদেশিদের বোঝাতে চেয়েছেন। বলা বাহুল‍্য, এরপরেও ক্ষোভ স্তিমিত হয়নি বাঙালিদের। পুলিসে অভিযোগ তো দায়ের হয়েইছে পরেশের বিরুদ্ধে, এবার শ্রীলেখাও কটাক্ষ করলেন অভিনেতাকে।


ব‍্যঙ্গের সুরে অভিনেত্রী লিখেছেন, ‘পার্শে দুঃখিত পরেশ রাওয়াল আবার কী হেরা ফেরি করল?’ স্পষ্টবাদী স্বভাবের জন‍্য বিশেষ জনপ্রিয়তা রয়েছে শ্রীলেখার। যেকোনো বিষয়েই স্পষ্ট মন্তব‍্য করতে ডরান না তিনি। রাজনৈতিক বিষয়েও নিজের মতাদর্শ নিয়ে বরাবরই দৃঢ় মনোভাব রেখেছেন শ্রীলেখা। এবারেও তাঁর পার্শে কটাক্ষ সুপারহিট নেটপাড়ায়।

Related Articles