‘জীবনে পাওয়া শ্রেষ্ঠ…’, শিক্ষক দিবসে কাঞ্চনকে নিয়ে বিশেষ পোস্ট শ্রীময়ীর! কটাক্ষের ঝড় নেটপাড়ায়

বাংলা হান্ট ডেস্ক : এই তো দিনকয়েক আগেই কাঞ্চন মল্লিকের ছবি পোস্ট করে বন্ধুত্ব উদযাপন করেছিলেন শ্রীময়ী। দীর্ঘ ১১ বছরের বন্ধুত্বের নিদর্শন রেখেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তারপর আবারও একবার কাঞ্চনের সঙ্গে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। রাখী পূর্ণিমার পর শিক্ষক দিবসকেও ছাড়লেননা শ্রীময়ী চট্টরাজ।

গতকাল নিজের মা বাবা থেকে শুরু করে খরাজ মুখোপাধ্যায়, প্রযোজক স্নেহাশিস চক্রবর্তীর মত বেশকিছু মানুষের ছবি পোস্ট করেছেন তিনি। আর সেই তালিকায় একটি অবশ্যম্ভাবী নাম হল কাঞ্চন মল্লিক। শিক্ষক দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, আমার জীবনে পাওয়া শ্রেষ্ঠ শিক্ষক এবং শিক্ষিকা,যারা শুধু আমাকে পুঁথিগত বিদ্যায় শিক্ষিত করেনি, জীবনের এবং মানবিকতার মূল্যবোধ শিখিয়েছে।’

   

আর তারপর থেকেই শুরু হয়েছে বিস্তর জলঘোলা। তার পোস্টের কমেন্ট বক্স ভরে উঠেছে নেতিবাচক মন্তব্যে। কেউ কটাক্ষ করে লিখেছেন, ‘কে জানে উনি কাঞ্চন মল্লিকের থেকে কী শেখেন!’ যদিও এইসব মন্তব্য নিয়ে তিনি খুব একটা মাথা ঘামাননা। তবে এবার একটা ছোট্ট প্রতিক্রিয়া তিনি দিয়েছেন। তিনি লিখেছেন, “সত্যিই, এর থেকে প্রিয়তম লিখলে ভাল হত।”

আরও পড়ুন : রূপে লক্ষ্মী গুণে সরস্বতী! ‘আমি কলকাতার রসগোল্লা’ গেয়ে স্টেজ কাঁপালেন ‘মিঠাই’ সৌমিতৃষা

প্রসঙ্গত উল্লেখ্য, সদ্যই বন্ধুত্বের ১১ বছর পূর্ণ করেছেন কাঞ্চন এবং শ্রীময়ী। দীর্ঘ ১১ বছরের বন্ধুত্ব থেকে কী শিখলেন তিনি? শ্রীময়ী বলেন, “ধৈর্য। আমি কাঞ্চনদাকে ভাল সময়ে দেখেছি। আবার তাঁর খারাপ সময়েও সামনে থেকে দেখেছি। তাঁকে একা কাঁদতেও দেখেছি। কিন্তু সে সময় নিজের ধৈর্য ধরে রাখা বেশ কঠিন। সেই ধৈর্য, একাগ্রতা ধরে রাখার শিক্ষাই পেয়েছি কাঞ্চনদার থেকে।”

আরও পড়ুন : ‘আজ যা বলব সবই তো মিথ্যা হবে…’, উত্তমকে নিয়ে এ কী বললেন সাবিত্রী?

kanchan mullick and sreemoyee chattoraj now working together in kamala o sreeman prithwiraj

একথা সকলেই জানেন যে, এই মুহূর্তে একই সিরিয়ালে অভিনয় করছেন শ্রীময়ী এবং কাঞ্চন। স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে একসাথেই অভিনয় করছেন তারা। দিনকয়েক আগেই কাঞ্চনের সাথে অভিনয়ের অভিজ্ঞতাও শেয়ার করে নিয়েছিলেন তিনি। অভিনেত্রীর কথায়, “আমরা সব কিছুর ঊর্ধ্বে উঠে গিয়েছি। তাই কে কী বলল, কী মন্তব্য করল এখন সেগুলো নিয়ে ভেবে বিন্দুমাত্র সময় নষ্ট করতে রাজি নই।”

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর