টাইমলাইনখেলাক্রিকেট

ভারতীয় তরুণদের কাছে সিরিজ হেরে মাঠেই বাদানুবাদে জড়িয়ে পড়লেন শ্রীলঙ্কার কোচ-অধিনায়ক, ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে শ্রীলঙ্কার মাটিতে ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে ওয়ানডে সিরিজ চলছে। অপরদিকে ইংল্যান্ডের মাটিতে ভারত ও ইংল্যান্ডের টেস্ট সিরিজ রয়েছে তাই বিরাট, রোহিতরা এখন ইংল্যান্ডে। তাই শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন সম্পূর্ণ তরুণ ক্রিকেটারদের নিয়ে দল গঠন করেছে ভারত। ঈশান কিশান, সূর্যকুমার যাদব সমন্বিত এই দলই শ্রীলঙ্কার মাটিতে ওয়ানডে সিরিজ খেলছে।

সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে দাপুটে জয় তুলে নেয় ভারত। সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ঘুরে দাঁড়ানোর দারুন সুযোগ চলে এসেছিল শ্রীলঙ্কার সামনে। তবে ভারতের দুই বোলার দীপক চাহার এবং ভুবনেশ্বর কুমার ব্যাটিং করে ভারতকে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে জয় এনে দেয়। সেই সঙ্গে সিরিজও জিতে নিয়ে ভারত।

https://twitter.com/RusselArnold69/status/1417549796844265474?s=19

ভারতের জুনিয়র দলের কাছে হার কিছুতেই মেনে নিতে পারেনি শ্রীলঙ্কার কোচ মিকি আর্থার। ভারতের কাছে এই হারে যে শ্রীলঙ্কার কোচ মিকি আর্থার অপমানিত হয়েছে তা মাঠের মধ্যে ফুটে ওঠে। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে ভারতের কাছে হারের পর মাঠের মধ্যে শ্রীলংকার কোচ মিকি আর্থার এবং অধিনায়ক দানুশ সানাকা বাদানুবাদে জড়িয়ে পড়েন।

মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে। এই দৃশ্য দেখে ধারাভাষ্যকার রাসেল আর্নোল্ড বলেন, “কোচ এবং অধিনায়ক এর মধ্যে এমন কথোপকথন কখনো মাঠের মধ্যে প্রকাশ্যে আসা উচিত নয়। এটা ড্রেসিংরুমে সীমাবদ্ধ থাকা উচিৎ।”

Related Articles

Back to top button