বিয়ের দিনই অঘটন! সুধার ডিভোর্সের কথা জেনে গেল তেজ, রইল ‘শুভ বিবাহ’র টানটান প্রোমো

বাংলা হান্ট ডেস্কঃ খুব বেশিদিন হয়নি স্টার জলসার (Star Jalsha) পর্দায় ‘শুভ বিবাহ’র সম্প্রচার শুরু হয়েছে। তবে অল্প সময়ের মধ্যেই দর্শকমনে স্থান করে নিয়েছে এই মেগা (Bengali Serial)। সোনামণি সাহা এবং হানি বাফনার কেমিস্ট্রি মন ছুঁয়ে গিয়েছে দর্শকদের। ইতিমধ্যেই ধারাবাহিকে এসে গিয়েছে তেজ-সুধার বিয়ের ট্র্যাক। কবে চারহাত এক হবে দু’জনের সেটা দেখার জন্য মুখিয়ে রয়েছে প্রত্যেকে। এর মাঝেই এসে গেল বিয়ে স্পেশ্যাল টানটান প্রোমো (Promo)।

মণ্ডপেই ভেঙে যাবে তেজ-সুধার বিয়ে (Tej Sudha Wedding)?

স্টার জলসার এই ধারাবাহিকের (Bengali Serial) নায়িকা সুধা একজন ডিভোর্সী। পরিবারের কিছু সদস্যের সে এখন বোঝা হয়ে দাঁড়িয়েছে। সুধাকে বিয়ে দিয়ে বাড়ি থেকে বিদায় করতে চায় তারা। তবে সুধা নিজের অতীত লুকিয়ে বিয়ের পিঁড়িতে বসতে নারাজ। অন্যদিকে সিরিয়ালের নায়ক সম্ভ্রান্ত পরিবারের ছেলে। সম্পূর্ণ দুই প্রান্তের দুই মানুষের মধ্যে কীভাবে ‘শুভ বিবাহ’ (Shubho Bibaho) হবে তা নিয়েই ধারাবাহিকের গল্প।

   

ইতিমধ্যেই সিরিয়ালে তেজ-সুধার (Tej Sudha) বিয়ের ট্র্যাক চলে এসেছে। শীঘ্রই চার হাত এক হতে চলেছে নায়ক-নায়িকার। তবে তার মাঝেই চলে এল ধামাকা প্রোমো (Shubho Bibaho Promo)। সেখানে দেখা যাচ্ছে, কনের বেশে সাজানো হচ্ছে সুধাকে। প্রত্যেকে বলছে, তাকে খুব সুন্দর দেখতে লাগছে। তবে সুধা বলে, সাজের প্রয়োজন নেই, উনি যে সবটা জেনে আমায় বিয়ে করছেন সেটাই আমার কাছে অনেক।

আরও পড়ুনঃ ‘আপনার স্ত্রীকে ভালোবাসি’! ঊষার প্রথম স্বামীকে গিয়ে বলেন দ্বিতীয় স্বামী, সিনেমাকেও টেক্কা দেয় লাভস্টোরি!

অন্যদিকে দেখা যায়, বর বেশে মণ্ডপে বসে আছে তেজ (Tej)। সেই সময় একজন এসে তাকে বলে কনে ডাকছে। সেকথা শুনে মণ্ডপ ছেড়ে সুধার (Sudha) সঙ্গে দেখা করতে যায় সে। তখন দেখে সুধা নয়, বরং কনে সাজে সেখানে দাঁড়িয়ে রয়েছে অন্য একজন। সে বলে, সুধা ডিভোর্সী, আজ তুমি আমায় বিয়ে করবে তেজ।

একথা শোনার পরেও তেজ কিছুতেই মানতে চায় না সুধা ডিভোর্সী। সে তখন সুধাকে বলে, আমি জানি ও মিথ্যে বলছে। সুধা তখন বলে, আমি আপনাকে অনেকবার… তবে তার কথা সম্পূর্ণ হওয়ার আগেই রাগে ফেটে পড়ে তেজ। সুধা তখন বলে, এটা সত্যি। আমি ডিভোর্সী। একথা শুনে রাগের বশে টেবিল উল্টে দেয় তেজ। সে বলে, আমার মিথ্যে সহ্য হয় না, আমি মিথ্যে ঘেন্না করি সুধা। তাহলে কি ভুল বোঝাবুঝির কারণে ভেঙে যাবে তেজ-সুধার বিয়ে? উত্তর মিলবে ধারাবাহিকের বিবাহ স্পেশ্যাল পর্বে।

Sneha Paul
Sneha Paul

স্নেহা পাল, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তরের পর সাংবাদিকতা শুরু। বিগত ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর