কেলোর কীর্তি! SSKM-এ শিশুর বেডে ভর্তি ‘কালীঘাটের কাকু’, কারণ কি?

বাংলা হান্ট ডেস্কঃ বুকে ব্যথা নিয়ে এসএসকেএম হাসপাতালের কার্ডিয়োলজি বিভাগের আইসিইউতে ভর্তি রয়েছেন নিয়োগ দুর্নীতি (Recruitment Scam) মামলায় ধৃত কালীঘাটের কাকু (Kalighater Kaku) ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রর (Sujaykrishna Bhadra)। তবে সেখানেও অবাক কাণ্ড। সূত্রের খবর, আইসিইউতে সাধারণ শয্যায় রাখা হয়নি কাকুকে। ‘কাকু’ রয়েছেন শিশুদের জন্য বরাদ্দ একটি শয্যায়।

   

কারণ কি? হাসপাতাল সূত্রে খবর, অন্য কোনও শয্যা খালি না থাকায় বৃহস্পতিবার রাতে শিশুদের শয্যায় রাখা হয়েছে তাকে। সুজয়কৃষ্ণ ভদ্রর (Sujaykrishna Bhadra) কণ্ঠস্বরের নমুনা পেতে মরিয়া ইডি। আজ শুক্রবারই কাকুর কণ্ঠস্বরের নমুনা পরীক্ষা করতে চেয়েছিল ইডি (Enforcement Directorates)। তবে আখেরে লাভ কিছুই হল না।

সূত্রের খবর, সকালে জোকার ইএসআই হাসপাতাল থেকে বিশেষ অ্যাম্বুলেন্স নিয়ে এসএসকেএমে পৌঁছন ইডির আধিকারিকরা। হাসপাতালে পৌঁছেই ইডি খবর পায় কালীঘাটের কাকুর বুকে ফের ব্যথা শুরু হয়েছে। সেই কারণে গতকাল রাতেই তাকে আইসিসিইউতে নেওয়া হয়েছে। বর্তমানে আইসিসিইউ এর ১৮ নম্বর বেডে ভর্তি রয়েছেন সুজয়কৃষ্ণ।

kalighater kaku

আরও পড়ুন: মমতার ভাইপোর বিয়েতে হোটেল খরচ কত? ভিডিও পোস্ট করে যা তথ্য দিলেন শুভেন্দু, শোরগোল

উল্লেখ্য, ICU-র ১৮, ১৯ এবং ২০ নম্বর শয্যাগুলিতে শিশুদের চিকিত্‍সা হয়ে থাকে। এই বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, অসুস্থ রোগীর চিকিত্‍সার ব্যবস্থা করাই তাদের প্রাথমিক কর্তব্য। জরুরি পরিস্থিতিতে যে কোনও শয্যায় রেখেই রোগীর চিকিত্‍সা করা যেতে পারে। কাকুর শারীরিক অবস্থা জানতে এসএসকেএমের সহকারি সুপারের সঙ্গে কথা বলেছে ইডি। তবে সব প্রচেষ্টাই ব্যর্থ। কাকুকে নিয়ে যেতে পারল না ইডি। এদিন দুপুর আড়াইটে নাগাদ এসএসকেএম থেকে বেরিয়ে যায় ইডির নিয়ে আসা অ্যাম্বুল্যান্সটি।