‘এগরোল বিক্রেতা থেকে কোটি কোটি টাকার মালিক!” মন্ত্রী সুজিত বসুকে নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস সুকান্ত মজুমদারের

বাংলা হান্ট ডেস্ক : ফের রাজ্যে সক্রিয় হয়েছে কেন্দ্রীয় সংস্থা। পশ্চিমবঙ্গের (West Bengal) শাসকদলের একের পর এক নেতা মন্ত্রীর নাম দুর্নীতিতে জড়িয়ে যাচ্ছে। শিক্ষক নিয়োগ থেকে শুরু করে পুর নিয়োগ দুর্নীতি, কোন কিছু থেকেই বাদ পড়ছে না রাজ্যের শাসকদলের নেতা নেত্রীরা। এরই মধ্যে সিবিআই সমন পাঠিয়েছে রাজ্যের হেভিওয়েট নেতা তথা দমকল মন্ত্রী সুজিত বসুকে (Sujit Bose)।

   

এগরোল বিক্রি করতেন সুজিত : এসবের মধ্যেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) রাজ্যের মন্ত্রী সুজিত বসুর (Sujit Bose) ইতিহাস ফাঁস করলেন। সুকান্ত মজুমদার যে দাবি করেছেন সেই দাবি ঘিরে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। বিজেপির রাজ্য সভাপতি কটাক্ষ করতে গিয়ে মন্তব্য করেন, ‘একসময় স্টেশনের পাশে এগরোল বিক্রি করতেন সুজিত বসু’। সুকান্ত মজুমদার এমন দাবির পরই তুমুল বিতর্ক শুরু হয়েছে রাজনীতিতে।

sujit

ED-র ওই মডেল স্টাডি করে দেখা দরকার : সুজিত বসুর পুরাতন ব্যবসা নিয়ে বলতে গিয়ে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দাবি করেন, ‘যে ব্যক্তির কথা বলছেন আমি কলকাতায় আসার পর নিউটাউন, বাগুইআটি এই সমস্ত অঞ্চল ঘুরে জানতে পেরেছি ভদ্রলোক এক সময় স্টেশনের পাশে এগ রোল বিক্রি করতেন। সেই থেকেই উত্থান। ওঁর এই মডেল স্টাডি করা যেতে পারে। ইডিরও স্টাডি করা উচিত এত টাকার সম্পত্তির মালিক হলেন কী করে! এক সময় সুভাষ চক্রবর্তীকে ধরেছিলেন। তারপর পরবর্তী সময় মমতা বন্দ্যোপাধ্যায় হাত ধরেন। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় অবশ্য এখন বলছেন দুষ্টু ছেলে।’

শ্রীভূমি নিয়েও সরব সুকান্ত : এর পাশাপাশি সুজিত বসু যে ক্লাবের পুজো করে থাকেন অর্থাৎ শ্রীভূমিকে নিয়েও সরব হন সুকান্ত মজুমদার। তিনি বলেন, ‘শ্রীভূমির পুজোয় নাকি তিন দিন ধরে বিসর্জন হয়। দুষ্টুমি করেন, কী সব হয়। আমার মনে হয় সিবিআই এবং ইডি দুজনেরই তদন্ত করা উচিত এই বিপুল পরিমাণ সম্পত্তির মালিক কীভাবে হলেন এবং ভাগ অন্য কেউ পেয়েছে কিনা সেগুলোও দেখা উচিত।’

আরও পড়ুন : ৫ মাসে দু’বার! বিরাট অংকের কেন্দ্রীয় অনুদান পেল বাংলা, টাকার পরিমাণ অবাক করবে

নিশানা অভিষেককেও : সুজিত বসু ছাড়াও এদিন সুকান্ত মজুমদার অভিষেক ব্যানার্জি প্রসঙ্গে ও একাধিক বিস্ফোরক মন্তব্য করেন। তবে সুজিত বসুকে নিয়ে যাই বলা হোক না কেন এখনো পর্যন্ত এই বিষয়ে পাল্টা কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি শাসক দলের অন্যতম জনপ্রিয় নেতা সুজিত বসু অথবা অন্যান্য কারো পক্ষ থেকে।

Avatar
Sudipto

সম্পর্কিত খবর