টাইমলাইনফুটবলখেলা

জোড়া গোল করে মেসিকে টপকালেন সুনীল, ২-০ ব্যবধানে বাংলাদেশকে উড়িয়ে দিল ভারত

বাংলা হান্ট ডেস্কঃ 2019 সালে যুব ভারতী ক্রীড়াঙ্গনে বিশ্বকাপের কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং বাংলাদেশ। সেই ম্যাচে ভারতকে আটকে দিয়েছিল বাংলাদেশ। ম্যাচটি ড্র হয়েছিল। এবার যুব ভারতীর বদলা দোহায় নিয়ে নিল ভারত। বাংলাদেশকে 2-0 ব্যবধানে হারিয়ে দুরন্ত জয় তুলে নিল ভারতীয় ফুটবল দল।

সোমবার কাতারের রাজধানী দোহায় বিশ্বকাপের কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং বাংলাদেশ। এই ম্যাচে শুরু থেকেই আধিপত্য দেখাতে শুরু করেছিল ভারতীয় ফুটবলাররা। ম্যাচের বল পজিশন নিজেদের দখলে রেখেও কিছুতেই গোলের মুখ খুলতে পারছিল না ভারত। তবে ম্যাচের একেবারে শেষ লগ্নে এসে অধিনায়ক সুনীল ছেত্রীর জোড়া গোলে দুরন্ত জয় তুলে নেয় ভারতীয় দল।

https://twitter.com/IndianFootball/status/1401943489194213382?s=20

এইদিন শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলার সত্ত্বেও কিছুতেই গোল করতে পারছিল না ভারতীয় ফুটবলাররা। বেশ কয়েকটি বল গোল হওয়ার কাছাকাছি গিয়েও হয়নি। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণের ঝাঁঝ অনেক গুন বাড়িয়ে দেয় সুনীল ছেত্রীরা। 79 মিনিটে সুনীল ছেত্রী গোল করে ভারতকে এগিয়ে দেয় এবং 92 মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করে ফেলেন সুনীল ছেত্রী। এই জোড়া গোলের মাধ্যমে আন্তর্জাতিক ফুটবলে 74 টি গোল হয়ে গেল সুনীল ছেত্রীর এবং তিনি টপকে গেলেন বিশ্ব ফুটবলের যুবরাজ লিওনেল মেসিকে।

Related Articles

Back to top button