টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বাবুলের সঙ্গে আরও এক সাংসদ যোগ দিলেন তৃণমূলে

বাংলাহান্ট ডেস্কঃ সদ্য শনিবার তৃণমূলে যোগ দিয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। আর রবিবার তাঁর সঙ্গে এক গাড়িতেই দেখা গেল সাংসদ সুনীল মণ্ডলকে (sunil mandal)। শুধু তাই নয়, ক্যামাক স্ট্রিটে বাবুলের সঙ্গেই তৃণমূলের এক অনুষ্ঠানে দেখা গেল তাঁকে। সঙ্গে দাবী করলেন, তিনি তৃণমূলেই আছেন।

একুশের বিধানসভা নির্বাচনের পূর্বে যখন তৃণমূলে ভাঙনের খেলা শুরু হয়েছিল, তখন শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল। বিজেপিতে যোগ দিয়ে কিছুদিন কাটালেও, বিজেপির বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিতে থাকেন তিনি। আর বিধানসভা নির্বাচনে বিজেপির (bjp) ভরাডুবির পরই তাঁর মোহ ভঙ্গ হয়ে যায়।

ক্ষোভ উগরে দিতে থাকেন গেরুয়া শিবিরের বিরুদ্ধে। এমনকি তিনি তৃণমূলে আছেন, বলেও দাবি করেছিলেন সুনীল মণ্ডল। তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে চলতে থাকা নানা জল্পনা কল্পনার মাঝে, রবিবার সদ্য তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়র সঙ্গে একই গাড়িতে দেখা গেল তাঁকে। উপস্থিত হলেন ক্যামাক স্ট্রিটে তৃণমূলের এক অনুষ্ঠানে। সেখানে দাবি করলেন, ‘আমি তৃণমূলেই আছি’।

প্রসঙ্গত, বিজেপিতে যাওয়ার কিছুদিনের মধ্যেই এই সুনীল মণ্ডল বলেছিলেন, ‘তৃণমূল থেকে যারা গেরুয়া শিবিরে এসেছেন, তাঁদের ঠিক মানিয়ে নিতে পারছে না বিজেপি, পারছে না বিশ্বাস করতে। তথাগত রায়, দিলীপ ঘোষরা তাঁদের বিরুদ্ধে নানারকম মন্তব্য বলছেন। তবে আমি মনে প্রাণে তৃণমূলেই আছি’। সুনীল মণ্ডলের রাজনৈতিক অবস্থান নিয়ে হাজারো জলঘোলার মাঝেও বর্তমানে তিনি দাবি করেছেন তিনি তৃণমূলেই (tmc) আছেন।

Related Articles

Back to top button