টাইমলাইনবিনোদন

এক রাতের রেট কত? প্রশ্ন শুনে সবার সামনেই সাংবাদিককে চড় সানি লিওনের

বাংলাহান্ট ডেস্ক:  ২০১২তে নীল ছবির দুনিয়া ছেড়ে দিয়েছেন সানি লিওন (sunny leone)। এখন বলিউডের অন্যতম সদস্য হওয়ার পাশাপাশি সংসারটাও সাজিয়ে গুছিয়ে নিয়েছেন। বলিউডে প্রবেশ করার পর দত্তক নিয়েছেন কন্যা নিশাকে। তারপর সারোগেট পদ্ধতিতে হয়েছেন দুই পুত্রের মা। তাও এখনও তাঁকে পর্ন ছবির অভিনেত্রী বলেই অনেকে চেনেন ও সম্বোধন করেন। এই নিয়ে ট্রোল ও সমালোচনারও শেষ নেই।
বেশ কয়েক বছর আগে পর্ন ছবির দুনিয়া ছেড়ে দিলেও সমালোচনা, নিন্দা এখনও ছেড়ে যায়নি সানিকে। এখনও এমন কিছু প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে যাতে মেজাজ হারিয়ে ফেলতেও দেখা যায় অভিনেত্রীকে। কয়েক বছর আগে এমনই এক ঘটনার জন‍্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন সানি।


গুজরাটের সুরাটে হোলির অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন সানি লিওন। তাঁর সঙ্গে ছিলেন স্বামী ড‍্যানিয়েল ওয়েবার। সেখানেই তাঁর সাক্ষাৎকার নিতে পৌঁছান কয়েকজন সাংবাদিক। একজন সাংবাদিক সানিকে এমন একটি প্রশ্ন করেন যা শুনে হতভম্ব হয়ে যান তিনি।


কত টাকা নেন?
ওই সাংবাদিক সানিকে জিজ্ঞাসা করেন, এখন তো তিনি পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন। বলিউড প্রবেশ করেছেন। এখন এক রাতের জন‍্য কত টাকা নেন অভিনেত্রী? প্রথমে হতবাক হয়ে গিয়েছিলেন সানি। আবার প্রশ্ন করতে বলাতে সাংবাদিক ফের একই প্রশ্ন করেন।


থাপ্পড় মারেন সানি
সাংবাদিকের প্রশ্ন শুনে এতটাই রেগে গিয়েছিলেন সানি যে সবার সামনেই চড় মেরে বসেন ওই সাংবাদিককে। এই বিষয়টি নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। তবে সানির সঙ্গে ওই অনুষ্ঠানে উপস্থিত ড‍্যানিয়েল এই বিষয়টাকে সম্পূর্ণ উড়িয়ে দেন।

Related Articles

Back to top button