fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

ধোনির দীর্ঘদিন বিশ্রামে থাকা নিয়ে সরব হলেন প্রাপ্তন ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাস্কার।

বিশ্বকাপে ভারতীয় দলের জার্সিতে শেষবার মাঠে নেমেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে নামার পর দীর্ঘদিন জাতীয় দলের বাইরে রয়েছেন তিনি। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়েছে উনি এখন ক্রিকেট থেকে কিছু দিনের জন্য চেয়ে নিয়েছেন। ধোনির দীর্ঘদিন ধরে বিশ্রামে থাকা নিয়ে ইতিমধ্যে ক্রিকেট মহলে চর্চা শুরু হয়েছে। এরই মধ্যে ধোনির দীর্ঘদিন বিশ্রামে থাকা নিয়ে প্রশ্ন তুললেন প্রাক্তন ভারতীয় কিংবদন্তি সুনীল গাভাস্কার।

এইদিন মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সুনীল গাভাস্কার। সেখানেই তাকে প্রশ্ন করা হয় আপনি কি মনে করেন ধোনি টি-টোয়েন্টি বিশ্বকাপে মাঠে নামবে? এই প্রশ্নের উত্তরে গাভাস্কার বলেন শেষ বার ধোনি মাঠে নেমেছিল গত বছর জুলাই মাসে, তারপরে ক্রিকেট থেকে দীর্ঘদিন বিশ্রামে রয়েছে। আমি জানিনা কেউ কিভাবে ভারতীয় দলের হয়ে না খেলে এতদিনে বিশ্রামে থাকতে পারে। তবে ধোনির ফিটনেসের ব্যাপারে আমি কিছুই বলতে পারব না, এই ব্যাপারে ধোনি কে জিজ্ঞাসা করাই ভালো। তবে এতদিন মাঠের বাইরে থেকে সরাসরি বিশ্বকাপে নামা যে ধোনির পক্ষে কঠিন হবে সেটাই তিনি বুঝিয়ে দিলেন উনার কথাবার্তার মধ্য দিয়ে।

এর আগেও নয়াদিল্লির একটি অনুষ্ঠানে হাজির হয়ে রঞ্জি ট্রফিতে ক্রিকেটারদের ম্যাচ ফি বাড়ানো নিয়ে সরব হয়েছিলেন সুনীল গাভাস্কার। তিনি বলেছিলেন যে এই মুহূর্তে আইপিএলে যে পরিমাণ টাকা দেওয়া হয় তার তুলনায় রঞ্জি ট্রফিতে অনেক কম টাকা পায় ক্রিকেটাররা। তাই অবিলম্বে রঞ্জি ট্রফির ম্যাচ ফি বাড়ানো উচিৎ। আর তারপরেই রঞ্জি ট্রাফির ম্যাচ পিছু লক্ষ টাকা করে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যা আগের তুলনায় অনেক বেশি।

Back to top button
Close