টাইমলাইনবিনোদন

বিউটি উইথ ব্রেন, রাষ্ট্রপুঞ্জে বক্তৃতার জন‍্য প্রস্তুতি অষ্টাদশী সুস্মিতার, ভাইরাল পুরনো ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সুস্মিতা সেন (sushmita sen), নামটা শুনলেই চোখের সামনে ভেসে ওঠে এক নারীর ছবি যিনি একাধারে রূপে লক্ষ্মী গুণে সরস্বতী। বিশ্বসুন্দরীর খেতাব পাওয়া প্রথম ভারতীয়, অসাধারন অভিনেত্রী ও বর্তমানে দুই পালিতা কন‍্যার সিঙ্গল মাদার। সুস্মিতা সেন আক্ষরিক অর্থেই ‘বিউটি উইথ ব্রেন’এর প্রকৃষ্ট উদাহরণ।

১৯৯৪ সালে মাত্র আঠেরো বছর বয়সে মিস ইন্ডিয়ার খেতাব পান সুস্মিতা। সেই বছরই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়ে বিশ্বসুন্দরীর খেতাবও পান এই বাঙালি কন‍্যা। ভারতীয় হিসাবে সুস্মিতাই প্রথম এই খেতাব জয় করেন। সৌন্দর্য ও বুদ্ধির মিশেলে বহুবার মুগ্ধ করেছেন সুস্মিতা।


সম্প্রতি একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অষ্টাদশী সুস্মিতাকে রাষ্ট্রপুঞ্জে বক্তৃতা দেওয়ার জন‍্য প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে। তাঁর মেধা ও ব‍্যক্তিত্বের পরিচয় মেলে এই ভিডিওতে। ভিডিওতে রাষ্ট্রপুঞ্জ ও নিজের বক্তৃতা নিয়ে আলোচনা করছেন সুস্মিতা।

তিনি আরো বলেন, রাষ্ট্রপুঞ্জই এখন লক্ষ‍্য। সেখানকার একজন সদস‍্য হওয়া বাস্তবিকই খুব সম্মানের। সুস্মিতার কথাবার্তায় স্পষ্ট আত্মবিশ্বাস ও বুদ্ধিমত্তা। মাত্র আঠেরো বছর বয়সে সুস্মিতাকে এমন আত্মবিশ্বাসী দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, বিশ্বসুন্দরীর খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন সুস্মিতা। ম‍্যায় হু না, বিবি নাম্বার ওয়ান, ম‍্যায়নে পেয়ার কিঁউ কিয়া, নির্বাকের মতো বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। দীর্ঘ একটা বিরতির পর গত বছর আর্যা ওয়েব সিরিজ দিয়ে কামব‍্যাক করেছিলেন তিনি। আপাতত ওই সিরিজের দ্বিতীয় সিজনের শুটিং করছেন সুস্মিতা।

Related Articles

Back to top button