‘ডালমে কুছ কালা হ্যায়…’, অভিষেক প্রসঙ্গে হঠাৎ যা বললেন শুভেন্দু, তোলপাড় বাংলা

বাংলা হান্ট ডেস্কঃ ফের তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। বিরোধী জোটের সমন্বয় কমিটির বৈঠকের দিন অর্থাৎ ১৩ তারিখ তাকে তলব করেছে গোয়েন্দা সংস্থা। রবিবার রাতে নিজের এক্স হ্যান্ডলে (পূর্বতন টুইটারে) একথা নিজেই জানিয়েছেন অভিষেক।

আর এই খবর সামনে আসতেই শুরু রাজনৈতিক তরজা। ইডি সমন প্রসঙ্গে অভিষেককে কটাক্ষ করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন, “ইডি তোমাকেই বারে বারে ডাকছে কেন? ডালমে নিশ্চয়ই কুছ কালা হ্যায়। তোমার কাকা মামাকে তো ডাকছে না! কালীঘাটের কাকুটা কে?”

   

যদিও এরপর শুভেন্দু আরও বলেন, ”কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা আদালতের পর্যবেক্ষণে তদন্ত করছে। তারা কাকে ডাকবে না ডাকবে তা সেটা তারা বুঝবে। আমাদের এ ব্যাপারে বলার কিছু নেই।”

আরও পড়ুন: লিঙ্গবৈষম্য! দুর্গাপুজো করা গেলে গণেশ পুজো নয় কেন? পুজো মামলায় তাৎপর্যপূর্ণ রায় বিচারপতির

শুভেন্দুর কথায়, “তবে তলবের পরেও যদি উনি সাড়া না দেন তাহলে ইডি পরবর্তী কী পদক্ষেপ নিতে কি পারে সেটাও ইডিই বলতে পারবে। এ ব্যাপারেও আমাদের কোন হস্তক্ষেপ নেই।” গতকাল সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা বলেন শুভেন্দু।

abhishek suvendu f

আরও পড়ুন: এই সকল প্রাইমারি শিক্ষকদের আর যাবে না চাকরি! বিরাট পদক্ষেপ নিল রাজ্য সরকার

যদিও সমন্বয় কমিটির বৈঠকের দিন অভিষেককে তলব করার পেছনে রাজনৈতিক ষড়যন্ত্র দেখছে ঘাসফুল শিবির। তবে এই বিষয়ে শুভেন্দু বলেন, “বিজেপি কখনও রাজনৈতিক প্রতিহিংসা করে না। যদি কারোর বিরুদ্ধে কোনও অভিযোগ থাকে তাহলে আইন আইনের পথেই চলবে। তদন্তে আমরা কোনও হস্তক্ষেপ করি না।”

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর