fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

সঞ্জু স্যামসনকে বাদ দিয়েই ঘোষিত হয়ে গেল নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের ভারতীয় দল।

ঘোষিত হয়ে গেল নিউজিল্যান্ড সফরের জন্য টি-টোয়েন্টি দল। এই সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার মাটিতে বসতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। তার আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই সিরিজে সকলকে ফের একবার যাচাই করে নিতে চাইছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। তাই এই সিরিজে খুব ভেবেচিন্তে দল নির্বাচন করেছে নির্বাচকরা। পুরোপুরি ফিট না হওয়ার জন্য এই সিরিজ থেকে বাদ পড়তে হয়েছে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া কে। অপরদিকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টিটোয়েন্টি সিরিজে দলে নেওয়া হয়নি তরুণ উইকেট রক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসুন কে।

আগামী 24 শে জানুয়ারি থেকে নিউজিল্যান্ডে বিরুদ্ধে শুরু হচ্ছে ভারতের সিরিজ। এই সিরিজে ভারত খেলবে পাঁচটি টি-টোয়েন্টি, তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট ম্যাচ অর্থাৎ এটা যে একটা বড় এবং গুরুত্বপূর্ণ সিরিজ হতে চলেছে দুই দলের কাছেই সেটা বোঝা যাচ্ছে।

একনজরে দেখে নেওয়া যাক টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতের 16 জনের দল:-
বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), কে এল রাহুল, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, ঋষভ পন্থ, মোহাম্মদ সামি, জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, নভদীপ সাইনি এবং শিবম দুবে।

Back to top button
Close
Close