fbpx
খেলাটাইমলাইনফুটবল

করোনা ভাইরাসের কারনে পিছিয়ে গেল অনুর্দ্ধ-১৭ মহিলা বিশ্বকাপ, ফিফা জানিয়ে দিল নতুন দিনক্ষণ।

করোনা ভাইরাসের মধ্যেই ফিফা তরফে জানিয়ে দেওয়া হল অনূর্ধ্ব 17 মহিলা বিশ্বকাপ এর নতুন দিনক্ষণ। ফিফার তরফে জানিয়ে দেওয়া হয়েছে যে, আগামী বছর 17 ই ফেব্রুয়ারি থেকে 7 ই মার্চ পর্যন্ত হতে চলেছে এই মেগা টুর্নামেন্ট।

2017 সালে পুরুষদের অনূর্ধ্ব সতেরো বিশ্বকাপ আয়োজনের সুযোগ পেয়েছিল ভারত। ভারতের ফুটবল ফেডারেশন সেই টুর্নামেন্ট খুবই সুন্দর ভাবে আয়োজন করেছিল এবং ব্যাপক সফলতা পেয়েছিল। সেই কারণে ভারতের টুর্নামেন্ট আয়োজন করার ব্যবস্থাপনা এবং প্রস্তুতি দেখে খুশি হয়ে পুরস্কার স্বরূপ মহিলাদের অনূর্ধ্ব 17 বিশ্বকাপ আয়োজনের জন্য ভারতকে ছাড়পত্র দেয় ফিফা। চলতি বছর নভেম্বর মাসে এই টুর্নামেন্ট আয়োজন হওয়ার কথা থাকলেও করোনা ভাইরাসের কারণে বিশ্ব ফুটবলের সর্বোচ্চ নিয়ামক সংস্থা ফিফার তরফে এই টুর্নামেন্টের দিনক্ষণ পিছিয়ে দেওয়া হল।

2020 সালের 2 ই নভেম্বর এই টুর্নামেন্টের আসর বসার কথা থাকলেও করোনা ভাইরাসের কারনে সেটা পিছিয়ে দিতে বাধ্য হল ফিফা। যেহেতু এটা বয়সভিত্তিক টুর্নামেন্ট ছিল সেই কারণে বয়সের ক্ষেত্রেও কিছুটা ছাড় দেওয়ার কথা জানিয়েছে ফিফা। তবে টুর্নামেন্টের নাম পরিবর্তন হবে কি না সেই ব্যাপারে এখন পর্যন্ত কিছু জানা যায় নি।

Back to top button
Close