টাইমলাইনবিনোদন

এই পাঁচ অভিনেত্রীর সঙ্গে ছিল অজয়ের সম্পর্ক, হাতেনাতে ধরেছিলেন কাজল

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) অন্যতম সফল জুটির তালিকায় প্রথম দিকেই থাকবে অজয় দেবগণ (Ajay devgan) ও কাজলের (kajol) নাম। দীর্ঘ ২১ বছর একে অপরের সুখ-দুঃখে পাশে থেকেছেন তাঁরা। দুজনের পরিবার বেড়ে হয়েছে চারজনের। তাঁদের জীবনে এসেছে নাইশা ও যুগ।

তবে অনেকেই জানে না যে কাজল ছাড়াও আরো অনেক অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে অজয়ের। এক সময় বলিউডের পাঁচ পাঁচজন অভিনেত্রী অজয়ের প্রেমে মজেছিলেন। এমনকি রবীনা, করিশ্মা ও কাজলের মধ‍্যে লড়াই ও হয়েছিল অজয়কে নিয়ে।

রবীনা ট‍্যান্ডন– ফুল অউর কাঁটে ছবির পর রবীনা ট‍্যান্ডনের সঙ্গে বেশ কয়েকটি ছবির অফার পেয়েছিলেন অজয়। দিব‍্যশক্তি, দিলওয়ালে, এক হি রাস্তা সহ বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেন দুজনে। দুজনের মধ‍্যে তৈরি হয় প্রেমের সম্পর্ক‍। কিন্তু তারপর অন‍্য এক অভিনেত্রীর প্রেমে মজেন অজয়। জানা যায়, অভিনেতার প্রেমে এতটাই পাগল ছিলেন রবীনা যে আত্মহত‍্যা পর্যন্ত করতে গিয়েছিলেন।


করিশ্মা কাপুর– কাপুর খানদানের বড় বোনের প্রেমেও পড়েছিলেন অজয়। জিগর ছবিতে একত্রে কাজ করার পরই অভিনেত্রীর প্রেমে পড়েন তিনি। এমনকি জানা যায়, তাঁর বিপরীতে সব ছবিতে যাতে করিশ্মাকেই নেওয়া হয় তার জন‍্যও পরিচালকদের বলে রেখেছিলেন অজয়। তাঁদের দুজনের প্রেম কাহিনি রবীনার কানে পৌঁছালে তিনি মন্তব‍্য করে বসেন, ‘এদের দুজনের সন্তান হলে জেব্রার মতো দেখতে হবে।’

কাজল– ১৯৯৪ সালে করিশ্মার সঙ্গে সম্পর্ক থাকাকালীনই কাজলের প্রেমে পড়েন অজয় দেবগণ। অজয় কাজলের সম্পর্কের কথা জানতে পেরেই দূরে সরে যান করিশ্মা।


মনীষা কৈরালা– ধনবান ছবির সময় মনীষা অজয়ের প্রেমে পড়েন। কিন্তু অজয় সেই সময় করিশ্মার সঙ্গে সম্পর্কে এতই মশগুল ছিলেন যে মনীষাকে পাত্তা দেননি তিনি।


কঙ্গনা রানাওয়াত– জানা যায়, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই ছবির সময়ই অজয় ও কঙ্গনার মধ‍্যে রোম‍্যান্স শুরু হয়। এরপর রাস্কেলস ছবির সময় দুজনে দুজনের প্রেমে পড়েন। কিন্তু কেউই এই কথা স্বীকার করেননি কখনো।

Back to top button