প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে ফের বিয়ে, স্কুলের প্রেমিকাকেই জীবনসঙ্গী বানিয়েছেন এই তারকারা

বাংলাহান্ট ডেস্ক: সবার জীবনেই কখনো না কখনো প্রেম আসে। কারোর ক্ষেত্রে তা পূর্ণতা পায়, কারোর ক্ষেত্রে অসম্পূর্ণই রয়ে যায় কাহিনি। কিন্তু মানুষ যতবারই প্রেমে পড়ুক না কেন, প্রথম প্রেম ভোলা সহজ নয়। তবে এমন অনেক ভাগ্যবান রয়েছে যারা প্রথম প্রেমকেই পরিণতি দিতে পেরেছেন জীবনে। বলিউডেও (Bollywood) এমন উদাহরণ কম নেই।

অভিনেতা থেকে গায়ক, হিন্দি বিনোদন ইন্ডাস্ট্রিতে অনেকেই করেছেন লাভ ম্যারেজ। কেউ কেউ একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন। আবার অনেকে রয়েছেন যারা নিজের ছোটবেলার বান্ধবীকে বানিয়েছেন জীবনসঙ্গী। বরুন ধাওয়ান (Varun Dhawan) থেকে অরিজিৎ সিং (Arijit Singh), কাদের কাদের নাম রয়েছে তালিকায়?

   

These celebs married their childhood girlfriends

বরুন ধাওয়ান– বলিউডের জনপ্রিয় এই অভিনেতার প্রেম কাহিনি বেশ চমকপ্রদ। নিজের স্কুল জীবনের প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করেছেন তিনি। বলিউডে অবশ্য একাধিক অভিনেত্রীর সঙ্গে তাঁর নাম জড়িয়ে গুঞ্জন ছড়িয়েছে। কিন্তু বরুন বরাবর নাতাশার কাছে সৎ থেকেছেন। ২০২১ এর জানুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে।

These celebs married their childhood girlfriends

শাহরুখ খান– বলিউডে তাঁদের মতো লভস্টোরি খুব কমই আছে। শাহরুখ এবং গৌরি অনেক কম বয়সে একে অপরের প্রেমে পড়েন। সে সময়ে কিং খান হওয়া তো দূর, কেউ চিনতোই না শাহরুখকে। ১৯৯১ সালে গৌরিকে বিয়ে করেন তিনি। অভিনেতার স্ট্রাগলের সময়ে তাঁর পাশে ছিলেন স্ত্রী গৌরি।

These celebs married their childhood girlfriends

আয়ুষ্মান খুরানা– আয়ুষ্মান এবং তাহিরা কাশ্যপের পরিচিতিও স্কুল জীবন থেকে। টিউশন পড়তে গিয়ে বন্ধুত্ব হয় দুজনের। সেই বন্ধুত্ব সম্পর্কে বদলাতে বেশি দেরি হয়নি। লম্বা সময় ধরে চুটিয়ে প্রেম করার পর ২০১১ সালে বিয়ে করেন আয়ুষ্মান তাহিরা।

These celebs married their childhood girlfriends

অরিজিৎ সিং– ভারতীয় সঙ্গীতের জনপ্রিয় এই তারকার ব্যক্তি জীবন সিনেমার থেকে কম নয়। কোয়েল রায় তাঁর দ্বিতীয় স্ত্রী। দুজনের বন্ধুত্ব স্কুল থেকে। কিন্তু অরিজিতের প্রথমে অন্যত্র বিয়ে হয়েছিল। কোনও কারণে ভেঙে যায় সেই সম্পর্ক। তারপরেই কোয়েলের সঙ্গে তারাপীঠ মন্দিরে গিয়ে বিয়ে করেন অরিজিৎ। বর্তমানে দিব্যি সুখে সংসার করছেন তাঁরা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর