কেবলমাত্র অভিনয় নয়, লেখালেখিতেও মন দিয়েছেন এই তারকারা

বাংলাহান্ট ডেস্ক : বলিউড (Bollywood) জগতে এমন বহু তারকারাই আছেন যারা এখনও স্বমহিমায় বিরাজ করছেন প্রতিটি দর্শকের মনের মণিকোঠায়। তাঁদের ছাড়া যেন কোন কিছু ভাবতেই পারেন না ভক্তরা। প্রিয় অভিনেতা অভিনেত্রীদের প্রতিটা মুহূর্তের খবর জানতে মুখিয়ে থাকেন ভক্তরা।

বিটাউনের অনেক তারকাই অভিনয়ের পাশাপাশি যুক্ত নানান রকম ব্যবসার সঙ্গে। কেউ খুলেছেন নিজের মেকআপ ব্র্যান্ড তো কেউ আবার করছেন অন্য কোন ব্যবসা। তবে আজকের এই প্রতিবেদনে এমন কিছু বলিউড তারকা কথা বলব যারা অভিনয়ের পাশাপাশি লেখালেখিতেও মন দিয়েছিলেন। কেউ লিখেছেন জীবনী তো কেও আবার লিখেছেন সাফল্যের কথা। চলুন জেনে নেওয়া যাক সেই তালিকায় রয়েছেন কারা।

   

Twinkle

টুইঙ্কল খান্না : বলিউডের জনপ্রিয় অভিনেতা রাজেশ খান্নার একমাত্র কন্যা টুইঙ্কল খান্না। বাবার দেখানো পথে হেঁটেই একটা সময় অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। তবে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের সঙ্গে বিয়ের পরে সরে দাঁড়ান অভিনয় থেকে। বর্তমানে লেখালেখি নিয়ে ব্যস্ত থাকতে ভালোবাসেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘মিসেস ফানিবোনস’ এই বইটিতে নিজের ব্যক্তিগত এবং জনসাধারণের জীবন সম্পর্কে কথা বলেছেন অভিনেত্রী।

Emraan Hashmi

ইমরান হাশমি : পরিচালক মহেশ ভাটের হাত ধরে অভিনয় জগতে পা রেখেছিলেন ইমরান। তিনি বলিউডে পরিচিত কিসার ম্যান হিসেবেই। তবে অভিনেতার রয়েছে আরও এক গুণ। নিজের ছেলে আয়ানের ক্যান্সারের গল্প তিনি সাধারণ মানুষের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য লিখেছেন ‘কিস অফ লাইফ’ বইটি।

Priyanka Chopra

প্রিয়াঙ্কা চোপড়া : একটা সময় বলিউডে চলেছে তাঁর রাজত্ব। তবে বর্তমানে হলিউডে মন দিয়েছেন প্রিয়াঙ্কা। নিজের বলিউড সফর এবং পরিচালকদের আচরণ সম্পর্কে সাধারণ মানুষকে অবগত করতে তিনি লিখেছেন ‘ আন ফিনিশড’ বইটি।

Shah Rukh Khan

শাহরুখ খান : তিনি বলিউড বাদশা। চার বছর বিরতির পর তিনি ফিরেছেন অভিনয় জগতে। গোটা দেশ তথা গোটা বিশ্ব কেঁপে উঠেছিল পাঠান ঝড়ে। তবে অভিনেতা হয়ে ওঠার গল্পটা কিন্তু মোটেই সহজ ছিল না তাঁর। আর সেই গল্প সকলকে জানাতেই তিনি লিখেছেন ‘২০ ইয়ার্স আ ডিকেড’।

Avatar
additiya

সম্পর্কিত খবর