টাইমলাইনখেলাক্রিকেটIPL

জোর ধাক্কা টিম ইন্ডিয়ার! শেষ মুহূর্তে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেলেন এই তারকা

বাংলা হান্ট ডেস্কঃ ফের করোনার প্রভাব ভারতীয় ক্রিকেটে। ভারতের এবং কেকেআরের চতুর্থ ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হলেন ফাস্ট বোলার প্রসিদ্ধ কৃষ্ণা। কয়েকদিন ধরে শরীর অসুস্থ ছিল কৃষ্ণার তারপরে তিনি করোনা পরীক্ষা করান আজকেই প্রসিদ্ধ কৃষ্ণা করোনা রিপোর্ট পজিটিভ আসে। এই নিয়ে কেকেআরের চতুর্থ খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হলেন কৃষ্ণা। কৃষ্ণার আগে বরণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র এবং টিম সেইফোর্ট করোনায় আক্রান্ত হয়েছেন।

গতকালই বিসিসিআইয়ের তরফ থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ এবং ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়। সেখানে সুযোগ পান প্রসিদ্ধ কৃষ্ণ। তবে নিয়মিত দলে সুযোগ না পেলেও তিনি স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসেবে ভারতীয় দলে সুযোগ পান।

আগামী 18 ই জুন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি রয়েছে ইংল্যান্ডে। সেই ম্যাচে মুখোমুখি হবে ভারত এবং নিউজিল্যান্ড। তবে ইংল্যান্ডে যাওয়ার আগে 25 শে মে থেকে ভারতীয় দলকে থাকতে হবে কড়া কোয়ারিন্টিনে। তার আগে প্রসিদ্ধ কৃষ্ণ এই ভাবে করোনাই আক্রান্ত হয়ে পড়ায় ইংল্যান্ড সফরে প্রসিদ্ধ কৃষ্ণর যাওয়া নিয়ে প্রবল অনিশ্চয়তা তৈরি হল।

Related Articles

Back to top button