‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়ায় চরম মারধর ৩ হিন্দুকে! জোর করে বলানো হল ‘আল্লাহু আকবর’

   

বাংলা হান্ট ডেস্ক : জয় শ্রীরাম স্লোগান (Jai Shree Ram Slogan) দেওয়ার কারণে চরম হেনস্থার শিকার হলেন বেঙ্গালুরুর (Bengaluru) তিন ব্যক্তি। ভগবান শ্রী রামের নাম করার কারণে তাদের সহ্য করতে হল চরম গালিগালাজ এবং মারধর। এমনকি ঐ তিন ব্যক্তিকে রীতিমত হুমকি অবধি দেওয়া হয় বলে খবর। সূত্রের খবর, এখনও পর্যন্ত এই ঘটনায় জড়িত মোট ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে গত বুধবার। দুপুর তখন প্রায় ৩টা ২০, সেই সময় গাড়ি নিয়ে ফিরছিলেন ডি পবন কুমার, বিনায়ক এবং রাহুল। গাড়ির মধ্যেই তারা জয় শ্রীরাম স্লোগান দিচ্ছিলেন। আর তাই শুনে তেলে বেগুনে জ্বলে ওঠেন তাদের পাশ দিয়ে যাওয়া দুই বাইক আরোহী। তাদের তিনজনকে লক্ষ্য করে রীতিমত গালিগালাজ এবং হুমকি দিতে থাকেন বলে অভিযোগ।

ঘটনা চলাকালেই এক ব্যক্তি সেই চার ব্যক্তির সমস্ত অভদ্রতা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। ঝড়ের বেগে ভাইরাল হয় সেই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, দুই বাইক আরোহীর মধ্যে একজন বলেন, ‘জয় শ্রীরাম নয়, শুধু আল্লাহু আকবর’। অভদ্রতামী সহ্যের সীমা ছাড়িয়ে গেলে গাড়ি থেকে নামেন পবন, বিনায়ক ও রাহুল।

আরও পড়ুন : কোহলির বিকল্প পেয়ে গেল টিম ইন্ডিয়া! ব্যাট থেকে ঝরছে আগুন, BCCI-র নজরে এই তারকা

প্রাথমিকভাবে গাড়ি থেকে নেমে তাদের থামানোর চেষ্টা করে ঐ তিন হিন্দু যুবক। সেই সময় তারা পালিয়ে গেলেও, কিছু সময়ের মধ্যেই দলবল নিয়ে ফিরে আসেন ফরমান এবং সমীর নামের ঐ দুই বাইক আরোহী। পবন, বিনায়ক ও রাহুলের উপর চড়াও হয় তারা। ব্যাপক মারধোরও করা হয় বলে জানিয়েছেন আক্রান্ত তিন হিন্দু যুবক।

আরও পড়ুন : বিশ্বকাপে কোহলি ওপেন করছেন না? দ্রাবিড়, আগরকরের সাথে বৈঠক নিয়ে বিস্ফোরক রোহিত

তাদের উপর হামলা হতেই ঐ তিন ব্যক্তি সোজা বিদ্যারণ্যপুরা পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। আইপিসি ধারা ২৯৫A, ২৯৮, ১৪৩, ১৪৭, ৫০৪, ৩২৪, ৩২৬, ৫০৬, ১৪৯, মোট এতগুলি ধারায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত এই চারজনই এমএস পালিয়ার বাসিন্দা। যার মধ্যে দু’জন আবার নাবালক।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর