বেহালার মর্মান্তিক স্মৃতি ফিরলো হাওড়ায়! ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় এবার প্রাণ গেল ৩ নাগরিকের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ গাড়ি দুর্ঘটনা (Car Accident) যেন ক্রমশই নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়াচ্ছে কলকাতা ও আশেপাশের সংলগ্ন শহরাঞ্চলগুলিতে। কিছুদিন আগেই বেহালায় গাড়ি দুর্ঘটনার মর্মান্তিক স্মৃতি এখনো মানুষের পিছু ছাড়েনি। তার মধ্যে এবার মারাত্মক দুর্ঘটনা ঘটলো হাওড়ার কুলগাছিয়ায়। হাওড়ার এই ভয়াবহ দুর্ঘটনার বিষয়ে শুনলে বুক কেঁপে উঠবে আপনার।

এদিন লেন ভেঙে একটি ট্রেলার সজোরে ধাক্কা মারে একটি গাড়িতে। সেই গুরুতর অভিঘাতের জেরে কলকাতামুখী ওই গাড়িটির তিন জনের মৃত্যু ঘটেছে। ঘটনাটি ঘটেছে কুলগাছিয়ার ১৬ নম্বর জাতীয় সড়কের ওপর ফ্লাইওভারে। দুর্ঘটনার পর গাড়িগুলির অবস্থা এতটাই মারাত্মক হয়েছিল যে গ্যাস কাটার দিয়ে দরজা কেটে বার করতে হয়েছে ড্রাইভারদের।

   

শহর জুড়ে ড্রাইভিংয়ের বিষয়ে বারবার সতর্কতামূলক বার্তা দেওয়া হচ্ছে পুলিশ প্রশাসনের তরফ থেকে। তারপরেও গাড়ি দুর্ঘটনার ঘটনা যেন ক্রমশই বেড়ে চলেছে। কখনো একটি বাস অপর বাসকে ওভারটেক করতে গিয়ে, আবার কখনো বৃষ্টিতে ভিজে রাস্তায় মারাত্মক স্পিডে গাড়ি চালাতে গিয়ে ঘটছে ভয়াবহ এবং প্রাণঘাতী দুর্ঘটনা। কিন্তু এই ঘটনাগুলোর পরিমাণ নিয়ন্ত্রণে আনা যাচ্ছে না।

এই দুর্ঘটনার সঠিক কারণ এখনো অবধি জানা যাচ্ছে না। কিন্তু সবচেয়ে মর্মান্তিক বিষয় হলো এটাই যে এই দুর্ঘটনার বলি হয়েছে একইসঙ্গে তিনজন। স্থানীয় পুলিশ দুর্ঘটনার প্রধান কারণ খুঁটিয়ে দেখার জন্য তদন্ত শুরু করেছে। কিন্তু তদন্ত করে মৃতদের পরিবারকে কি কোনও সান্ত্বনা দেওয়া যায়?

মাত্র কিছুদিন আগে বেহালার চৌরাস্তায় লরির ধাক্কায় স্কুল পড়ুয়ার মৃত্যুর স্মৃতি এখনো টাটকা বঙ্গবাসীদের মনে। সিসিটিভি ফুটেজ দেখলে যে কেউ আঁতকে উঠতে বাধ্য। তবে সেখানে ট্রাফিক ব্যবস্থায় গাফিলতির অভিযোগ তুলে পুলিশের উপর চড়াও হয়েছিল জনতা। এখানে তেমন কিছু ঘটতে দেখা যায়নি।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর