টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতিছবি

পা মেলে বিছানায় শুয়ে বিধায়ক, আর হাসিমুখে পা টিপছেন তৃণমূল নেত্রী! ভাইরাল ছবি

বাংলা হান্ট ডেস্কঃ রাজ্য জুড়ে চলছে ‘দিদির সুরক্ষা কবচ’ (Didir Suraksha Kavach) কর্মসূচী। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে ‘দিদির দূত’ (Didir Doot) হয়ে আম জনতার দুয়ারে পৌঁছে যাচ্ছেন তৃণমূল নেতা মন্ত্রীরা। এদিন এমনই এক দিনভর দিদির সুরক্ষা কবজ কর্মসূচি শেষে বেজায় ক্লান্ত হয়ে দলেরই এক কর্মীর বাড়িতে বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নিচ্ছিলেন তৃণমুল বিধায়ক (TMC MLA)। আর অন্যদিকে তার পা টিপে দিচ্ছেন দলেরই পঞ্চায়েত সমিতির সদস্য (Panchayat Member)। এই ছবি ভাইরাল (Viral) হতেই শুরু হয়েছে জোর চর্চা।

ভাইরাল হওয়া ছবিতে যে বিধায়ককে দেখা যাচ্ছে তিঁনি চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদার (Asit Majumder)। জানা গিয়েছে, গত ২০ জানুয়ারি, নিজেরই বিধানসভার দেবানন্দপুর পঞ্চায়েত এলাকায় দিনভর ঠাসা কর্মসূচী শেষে দলের এক কর্মী পীযূষ ধরের বাড়িতে বিশ্রাম নিতে পৌঁছান। সেখানেই রাত কাটান। সেই কর্মীর বাড়ির বিছানাতেই শুয়ে যখন তৃণমূল বিধায়ক একটু বিশ্রাম নিচ্ছিলেন, সেই সময়েই দেখা যায় তৃণমূলের চুঁচুড়া মগড়া পঞ্চায়েত সমিতির সদস্য রুমা রায় পাল বিধায়কের পা টিপে দিচ্ছেন।

শুধু তাই নয়, পা টিপে দেওয়ার এই ছবি নিজের ফেসবুক প্রোফাইলে আপলোড করেছেন রুমা নিজেই। পাশাপাশি ছবির সাথে তৃণমূল সদস্যা বড় বড় অক্ষরে লেখেন, ‘no caption, শুধু বলি আমার গুরু, আমার ভগবান, যাঁর সেবা করে আমি ধন্য’। আর এই ছবি সামনে আসতেই শুরু বিতর্ক। এই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। তৃণমূল সদস্যার তরফে এই ছবি আপলোড করে সেবা করার কথা বলা হলেও ঘটনাকে হাতিয়ার করে তৃণমূলকে একহাত নিয়েছে গেরুয়া শিবির।

asit majumer

এই ছবি নিয়ে তীব্র কটাক্ষ করে হুগলি বিজেপির সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সুরেশ সাউ বলেন, “বিধায়কের পলিসি খুবই পরিষ্কার। গিভ এন্ড টেক। সুতরাং কিছু পেতে গেলে কিছু তো দিতে হবে। এই পলিসিতেই চুঁচুড়ার বিধায়ক বিশ্বাসী। তাঁর এরকম অনেক অনুরাগী আছেন, তাঁদেরকে তিনি দাসী বানিয়ে রেখেছেন, নিজে কিছু সুবিধা পাওয়ার জন্য। আর এর বিনিময়ে কাউকে পঞ্চায়েতের প্রধান, কাউকে পঞ্চায়েতে সদস্য বানিয়ে দেবেন তিনি, এমনই প্রলোভন দেখিয়েছেন তিনি। খুবই লজ্জার বিষয় এটা। ওনার শুভবুদ্ধির উদয় হোক। এটাই আমরা আশা করব।”

Related Articles