‘একটা পেতেই কালঘাম ছুটবে, ৩৫ তো দূরের কথা”, শাহকে বেনজির কটাক্ষ কুণালের

বাংলাহান্ট ডেস্ক : ২০১৯ সালের লোকসভা নির্বাচন ও ২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে বিজেপির কেন্দ্রীয় দলের যাতায়াত লেগে থাকতো বাংলায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বাংলায় প্রচারে এসেছেন বিজেপির হেভিওয়েট নেতারা। কিন্তু দুই নির্বাচনেই আশানুরূপ ফল করতে পারেনি বিজেপি (Bharatiya Janata Party)। প্রত্যাশার থেকে অনেক খারাপ ফল করেছে গেরুয়া শিবির।

এদিকে সামনেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। তার আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ সভা করলেন সিউড়িতে। এই সভা থেকে তিনি আগামী লোকসভা নির্বাচনের জন্য টার্গেট বেঁধে দিলেন। বাংলায় ৪২ টি আসনের মধ্যে ৩৫ টি আসনে জেতার লক্ষ্যমাত্রা দিলেন তিনি। তবে স্বরাষ্ট্রমন্ত্রীর এই বক্তব্যকে পাল্টা কটাক্ষ করল তৃণমূল।

   

তৃণমূলের (Trinamool Congress) মুখপাত্র কুণাল (Kunal Ghosh) ঘোষের পক্ষ থেকে বলা হল, “৩৫ আসন টার্গেট! একটা আসন পেতেও কাল ঘাম ছুটবে। শূন্য থেকে এক হয় কিনা আগে দেখুন।” আজ স্বরাষ্ট্রমন্ত্রী ফিরে যাওয়ার পরেই তৃণমূলের পক্ষ থেকে পাল্টা টুইট করে আক্রমণ করা হয় তাকে। সেই টুইটে বলা হয়েছে, ” আপনার বিষয়ে আগ্রহী নয় বাংলার মানুষজন, আপনার মিথ্যা কথা, ঘৃণাভাষণ সম্পর্কে সব জানেন বাংলার মানুষ।”

অন্যদিকে তৃণমূলের শীর্ষ শিবির অমিত শাহর বক্তব্যের পাল্টা বক্তব্য রেখেছে। একযোগে তৃণমূলের করা পাঁচটি প্রশ্নের জবাব চেয়েছেন চন্দ্রিমা ভট্টাচার্য, শশী পাঁজা, পার্থ ভৌমিক, সুখেন্দুশেখর রায়রা। তারা জানতে চেয়েছেন,আবাস যোজনার টাকা, ১০০ দিনের কাজের টাকা রাজ্যকে কবে দেওয়া হবে? সারদা কাণ্ডে সিবিআইয়ের এফআইআরে উল্লেখ থাকা সত্ত্বেও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে কী ব্যবস্থা নিচ্ছে বিজেপি ইত্যাদি।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর