টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৪ শে অক্টোবর রবিবার ২০২১, এই কাজ করবেন না, হবে মারাত্মক ক্ষতি

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল মানুষের জীবনের খুবই একটা গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

মেষঃ পরিবারের লোকেদের সময় দিতে না পারলে, মন খারাপ হয়ে যাবে। শারীরিক অসুস্থতার কারণে গুরুত্বপূর্ণ কাজ করতে অসমর্থ হবেন। বাচ্চাদের কাজের মাধ্যমে গর্বিত হবেন। ব্যবসায়ীরা ব্যবসার পরিচালনার জন্য বন্ধুদের থেকে সাহায্য নিতে পারেন।

বৃষভঃ সবকিছুর থেকে দূরে গিয়ে কোন আধ্যাত্মিক কর্তার সঙ্গে দেখা করতে পারেন। আপনার মিষ্টি স্বভাব সকলে আনন্দে রাখবে। আপনার মিষ্টি স্বভাব সকলে আনন্দে রাখবে। ভাই বোনদের আর্থিক ভাবে সাহায্য করতে গিয়ে নিজে বিপদে পড়বেন।

মিথুনঃ পুরনো সম্পর্কগুলোকে আজকের দিনে বাঁচিয়ে তুলুন। বন্ধুদের সাহায্যে বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। পরনিন্দা পরচর্চা থেকে দূরে থাকুন। আর্থিক বাজেট সামলে চলুন।

কর্কটঃ ভালো জিনিসের দিকে আপনার মন টানবে। কাজের ব্যস্ততা আপনাকে খিটখিটে করে তুলতে পারে। গাছের ছায়ায় বসে নিজেকে শান্ত করতে পারবেন। কঠোর পরিশ্রমের ফলে আর্থিক পুরস্কার পাবেন।

সিংহঃ সামাজিক অনুষ্ঠানে আপনি কেন্দ্রবিন্দু হবেন। ভ্রমণের ফলে কিছুটা চাপ হতে পারে। ফাঁকা সময়ে ভালো কিছু করার চেষ্টা করুন। বাচ্চাদের লেখাপড়ার জন্য কিছুটা অর্থ ব্যয় হতে পারে।

কন্যাঃ যে কোন কাজের ক্ষেত্রে ধৈর্য্য ধরুন। বাচ্চাদের দিকে বিশেষ নজর দিন। ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে বন্ধুদের সংখ্যা বাড়বে।

তুলাঃ কাছের আত্মীয়র বাড়িতে ঘুরতে গিয়ে, তাঁর কথায় মন খারাপ লাগতে পারে। দীর্ঘমেয়াদী প্রকল্পে বিনিয়োগে ভালো মুনাফা পাবেন। দীর্ঘ সময়ের উত্তেজনা থেকে আজকের দিনে মুক্তি পেতে পারেন। ফাঁকা সময়টা অফিসের কাজ করতে গিয়েই কেটে যাবে।

বৃশ্চিকঃ বেশি আবেগে ভাসা ঠিক নয়। শুধু শুধু বসে না থেকে অর্থ উপার্জনের কাজ করুন। সামাজিক অনুষ্ঠানে আপনি কেন্দ্রবিন্দু হবেন। বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে বেশ কিছুটা ভালো সময় কাটবে।

ধনুঃ কর্মক্ষেত্রে কোন পুরনো কাজের দাম দিতে হতে পারে আপনাকে। পরিবারের সঙ্গে সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে মন ভালো থাকবে। কাজের চাপে কিছুটা সমস্যা হতে পারে। যে সকল আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দেয়নি, তাঁদের থেকে দূরে থাকুন।

মকরঃ একাকীত্ব কাটাতে বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। আপনার সোজাসাপটা কথায় বন্ধুর খারাপ লাগতে পারে। ব্যক্তিগত সমস্যা সমাধানের চেষ্টা করুন। কাছের মানুষ আপনার থেকে কি চায়, তা জানতে চেষ্টা করুন।

কুম্ভঃ চিঠির মাধ্যমে গোটা পরিবারের জন্য খুশি আসবে। মিষ্টি হাসি দিয়ে সব সমস্যার সমাধান করুন। নিজের অনুভূতি সবাইকে জানানোর প্রয়োজন নেই। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারবেন।

মীনঃ বেশি কথা বললে মাথা ব্যাথা হতে পারে। নিজের শরীরের দিকে খেয়াল দিন। সন্তানদের কাছ থেকেও কিছু সিক্ষতে পারবেন। কোন খাতে বিনিয়োগের পূর্বে সবদিক ভালো করে দেখে নিন।

Related Articles