টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৭ ই জানুয়ারি ২০২১ রবিবার

বাংলাহান্ট ডেস্কঃ সকালে উঠেই আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিন, আর নিজের আসন্ন বিপদ সম্পর্কে সজাগ হয়ে যান। ভবিষ্যতে আসন্ন বাঁধা বিপত্তি পার করেই তবে জীবন হয়ে উঠবে সুন্দর এবং মধুর।

মেষঃ আজ এই রাশির জাতক জাতিকারা বিশেষ কারো নজরে পড়বেন। আজকের দিনে দীর্ঘ সময়ের ভ্রমণে না যাওয়াই ভালো। আজ ভালো মন্দ সবকিছু মিলিয়েই আপনার দিন কেটে যাবে। আত্মীয়দের থেকে নেওয়া ঋণ আজকের দিনে তাদের ফেরত দিন।

বৃষভঃ ভাই বা বোনের থেকে সাহায্য পেতে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা খুব প্রাণবন্ত থাকবেন। শরীর সুস্থ থাকবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটবে। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তা বুঝে তাদের দুঃখ ভাগ করে নিন।

rashifal

মিথুনঃ নিজের মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। ব্যস্ত সিডিউলের মধ্যেও আপনার শরীর সুস্থ থাকবে। জীবনের সমস্যা থেকে দূরে গিয়ে মন্দিরে সময় কাটাতে পারেন। এই রাশির বিবাহিত ব্যক্তিরা তাদের শ্বশুরবাড়ি থেকে বিভিন্ন সাহায্য পেতে পারেন আজকে।

কর্কটঃ নিজের দুঃখ ভুলে গিয়ে পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটান। শুধু শুধু তর্কে জড়াবেন না। সেমিনারে যোগ দিয়ে জ্ঞান অর্জন করতে পারবেন। বিদেশে বিনিয়োগ করা জমি থেকে আজকের দিনে ভালো মুনাফা পাবেন।

সিংহঃ রাগ পুষে না রেখে ভালোবাসার মানুষকে ক্ষমা করে দিন। ওষুধ খাওয়ার আগে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত। অতিরিক্ত কাজ থাকার কারণে নিজের পছন্দ মত কাজ করতে পারবেন না। আপনার বেহিসাবি জীবন যাপনের ক্ষেত্রে বাবা মা রাগ করতে পারেন।

কন্যাঃ ভালোবাসার মানুষের সঙ্গে থাকতে থাকিলে, আজই বিয়ের কথা পাড়ুন। আজকের দিনে আপনি আরাম করতে পারবেন। ভালোবাসার মানুষের সঙ্গে আজকের দিনে একটি সুন্দর সময় কাটাবেন। ভবিষ্যতের কথা ভেবে স্ত্রীয়ের সঙ্গে অর্থ সংক্রান্ত বিষয়ে আলোচনা করতে পারেন।

তুলাঃ আজকের দিনে কেনাকাটায় ব্যস্ত থাকবেন। সামাজিক অনুষ্ঠানে গিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে তুলুন। ভালো লাগলে, ফটোগ্রাফি শিখতে পারেন। ব্যস্ত সিডিউলের মধ্যেও আপনার শরীর সুস্থ থাকবে।

বৃশ্চিকঃ নিজের একগুঁয়েমি স্বভাবের পরিবর্তন করুন। শরীর সুস্থ রাখতে শরীর চর্চা খুবই জরুরী। আজকের দিনে বাচ্চাদের সঙ্গে অনেকটা সময় কাটাবেন। শরীরের কথা চিন্তা করে দূরের যাত্রায় না যাওয়াই মঙ্গলের। অর্থ সংক্রান্ত বিষয়ে স্ত্রীর সঙ্গে সমস্যা হতে পারে।

ধনুঃ আজকের অবসর সময় নিজের মত কাটান। বন্ধুর বপদের দিনে তাঁর পাশে দাঁড়ান। অচেনা ব্যক্তির পরামর্শে বিনিয়োগ করে ভালো ফল পাবেন। মন ভালো করতে গান শুনতে পারেন। পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটান।

মকরঃ আজকের দিনে আপনার অনেক বন্ধু হবে। খুশির পরিবেশে নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ভালোবাসার মানুষের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটাবেন। ব্যস্ততার মধ্যে কোনকিছুতে বিনিয়োগ না করাই মঙ্গলের।

কুম্ভঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর আচরণ করুন। অন্যদের পরামর্শ মত বিনিয়োগে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। ফাঁকা সময়ে ঘর পরিস্কার করতে পারেন। বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করে আত্মীয় বন্ধুদের আমন্ত্রণ জানান।

মীনঃ বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে সুন্দর একটি সন্ধ্যা কাটাতে পারেন আজকের দিনে। যত্ন নিয়ে ঘরের কাজ করুন, নাহলে সমস্যায় পড়তে পারেন। আপনার এবং আপনার স্ত্রীয়ের মধ্যে কোন তৃতীয় ব্যক্তিকে প্রবেশ করতে দেবেন না। পুরনো বিনিয়োগ থেকে লাভদায়ী ফল পাবেন।

Back to top button