fbpx
টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল বুধবার ২০ নভেম্বর, ২০১৯

বাংলা hunt ডেস্ক আজকের রাশিফল: কেমন কাটবে আজকের দিন ? সিদ্ধিদাতা গণেশের গণনা অনুসারে জেনে নিন আজকের রাশিফল

মেষ রাশি: আপনারদিনটি ভালো কাটবে। নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে আপনাকে। তাড়াহুড়ো করে কেনাকাটা করবেন না। আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন।জরুরি পরিকল্পনা নির্বহ করেন।

বৃষ রাশি: আজকের দিনটি সুখকর হবে না। অস্বস্তির মধ্যে দিয়ে কাটবে সারাদিন। পরিস্থিতি অনুযায়ী নিজের মর্যাদা বজায় রাখার চেষ্টা করুন৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করুন৷

মিথুন রাশি: শরীরের দিকে নজর দিন। আজ যে কোনো তেল মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন৷ ওজন কমাতে খাদ্য তালিকাই বদল আনুন৷ আর্থিক সমস্যায় পড়তে পারেন, সেটা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন৷

ধনু: আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। কন্যার অসুস্থতা আপনাকে হতাশ করতে পারে। ওকে ভালোবাসা দিন যাতে সে উদ্দীপিত হয়ে রোগমুক্ত হয়।

বৃষ: আপনার ব্যক্তিত্ব উন্নত করার জন্য আন্তরিক চেষ্টা করুন। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। কারোর জন্য- পরিবারে নতুন একজনের আগমন উৎসব এবং অনুষ্ঠানের মূহুর্ত বয়ে আনবে।

মিথুন: আজকের দিনে বিশ্রাম অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। আপনি কোন বিষয়ের সমাধান করতে গেলে মেজাজ এবং পরিকল্পনার পরিবর্তন প্রভাবশালী হয়ে উঠবে।

কর্কট রাশি: মগ্ন থাকবেন ভবিষ্যতের চিন্তায়। দিনটি অস্বস্তির মধ্যে দিয়ে কাটবে৷ যে কাজ করবেন তা মাথা ঠান্ডা রেখে করুন। ভবিষ্যতের চিন্তা ছেড়ে বর্তমানের উপর ভরসা রাখুন, সাফল্য পাবেন. ধৈর্য্য ধরুন।

সিংহ রাশি;: ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। শুধু সামনের দিকে এগোলেই হবে না, পেছন ফিরে তাকাবার সময় এসেছে এবার। হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা রাশি: বড় সিদ্ধান্ত নিতে চলেছেন। ভেবে কাজ করুন। আক্রমণাত্মক মনোভাব বাদ দিয়ে সুন্দরভাবে কথা বলুন। পারস্পরিক সম্পর্কের দিকে নজর দিন। আপনার কাজটাও সহজেই হাসিল হবে।

তুলা রাশি: অশান্তি কাটিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। তাই মনও খুশিতে ভরে থাকবে।

বৃশ্চিক রাশি: খুশিতে কাটবে দিনটি। মাঙ্গলিক অনুষ্ঠানে মেতে থাকবেন বাড়িতে। গোটা পরিবারে একসাথে থাকবেন। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতায় স্বপ্ন পূরণ হবে।

ধনু রাশি: জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।

Leave a Reply

Close
Close