কত সম্পত্তির মালিক অনুব্রত কন্যা সুকন্যা? নিজাম প্যালেস এবার জমা পড়ল সেই হিসেব

বাংলাহান্ট ডেস্ক : এবার সিবিআই (Central Bureau of Investigation) দপ্তরে জমা পড়ল অনুব্রত মণ্ডলের মেয়ে সুকন্যা মন্ডলের সম্পত্তির হিসাব। সূত্র মারফত জানা গেছে, সিবিআই দপ্তরে সুকন্যা মণ্ডল আজ একটি মুখবন্ধ খামে তার সম্পত্তির হিসাব জমা দেন। তিনি জমা দিয়েছেন তার মোট স্থাবর সম্পত্তি, টাকা ও গত পাঁচ বছরের আয়করের হিসেব।

সিবিআই কর্তারা এর আগে সুকন্যা মন্ডলের (Sukanya Mondal) নামে একাধিক ব্যাংক অ্যাকাউন্টের হদিস পায়। যেসব ব্যাংকে সুকন্যা মন্ডলের অ্যাকাউন্ট রয়েছে সেই সব ব্যাংকে গিয়ে সিবিআই কর্তারা কথাবার্তা বলে। এবার সিবিআই দপ্তরে মোট সম্পত্তির হিসাব জমা দিলেন সুকন্যা।

   

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, সুকন্যা মন্ডলের নামে একাধিক রাইস মিল রয়েছে। তিনি সিবিআই এর কাছে সেই সব রাইস মিলের আয়-ব্যায়ের হিসাবও জমা দিয়েছেন। আর সেই সব রাইস মিলের বিভিন্ন তথ্য প্রকাশ্যে আসার পর থেকেই চক্ষু চড়কগাছ হয়ে যায় সিবিআই আধিকারিকদের।

গরু পাচার মামলায় অনুব্রত মণ্ডল গ্রেপ্তার হওয়ার পর থেকেই তদন্তকারী অফিসারের সুকন্যা মন্ডলের সম্পত্তির দিকে নজর রাখছিলেন। তদন্তে একাধিক চাল কলের সাথে সুকন্যা মন্ডলের নাম জড়িত থাকার খবর পায় সিবিআই। অন্যদিকে, তার স্কুলে চাকরি করার নিয়েও শুরু হয়েছিল বিতর্ক।

anubrata, sukanya mondal

গরু পাচার মামলার তদন্তে নেমে দেখা গিয়েছে সুকন্যার সম্পত্তির সঙ্গে তাঁর আয়ের কোনও সঙ্গতি নেই। এরপরেই তদন্তকারীদের মনে প্রশ্ন উঠতে শুরু করে একজন স্কুল শিক্ষিকা হয়ে তিনি কিভাবে এত সম্পত্তির মালিক হলেন। তদন্তকারীরা জানতে পারে একাধিক কোম্পানির ডিরেক্টর পদে ছিলেন সুকন্যা মণ্ডল।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর